রাজবাড়ী, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

গোয়ালন্দে ভ্রাম্যমান আদালতে ১০ মাদকসেবীর কারাদন্ড

প্রকাশ: ২৯ আগস্ট, ২০২২ ১১:১৮ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥জহুরুল ইসলাম হালিম॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটায় মাদক বিরোধী অভিযানে ১০ মাদকসেবীকে আটকের পর ৯ মাদকসেবীর এক মাস করে কারাদন্ড ও ১ মাদকসেবীর ৭ দিন কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রবিবার (২৮ আগস্ট ) বিকেল থেকে রাত সাড়ে ১০ টা পর্যন্ত রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বাবু।

কারাদন্ডপ্রাপ্ত মাদকসেবীরা হলো, গোয়ালন্দ উপজেলার চরবরাট গ্রামের সালাম মোল্লার ছেলে রুবেল মোল্লা (৩৫), উত্তর দৌলতদিয়ার উত্তম শেখের ছেলে রনি শেখ (৩০), আব্দুল মজিদ শেখের ছেলে হাতেম শেখ (৪০), টেংরাপাড়া গ্রামের হায়েত আলীর ছেলে সাগর সরদার (২২), চরবরাট গ্রামের আলী সরদারের ছেলে চাঁন মিয়া সরদার (২০), দেবগ্রামের নুরাল শেখের ছেলে মো. দুলু শেখ (৩০), রাজবাড়ী সদর উপজেলার গোপালবাড়ী গ্রামের কুদ্দুস সরদারের ছেলে জামাল সরদার (৪৫), পাবনার বেড়া উপজেলার নাকালী গ্রামের রাজ্জাক প্রামানিকের ছেলে হাবু প্রামানিক (২৭), মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার মুলবর্গ গ্রামের সুমন মিয়ার ছেলে মাহফুজ মিয়া (২২) এবং ঢাকার নবাবজগঞ্জ থানার মাধবপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে বিল্লাল হোসেন (৩৫)।

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান বলেন, দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় হেরোইন ও গাঁজা সেবনরত অবস্থায় ১০ জনকে হাতেনাতে আটক করা হয়। এদের মধ্যে
১ জনের ৭ দিন ও ৯ জনের ১ মাস করে কারাদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার মোহা. জাহাঙ্গীর আলম বাবু। জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।