রাজবাড়ী, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

কালুখালীতে ৪৯তম গ্রীষ্মকালীন খেলাধুলার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২৯ আগস্ট, ২০২২ ১১:২৬ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥হাসমত আলী॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালীতে বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার ৪৯তম গ্রীষ্মকালীন খেলাধুলার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
২৯ আগস্ট সোমবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা রিসোর্স সেন্টারে বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার ৪৯তম গ্রীষ্মকালীন খেলাধুলার প্রস্তুতিমূলক সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ক্রীড়া সমিতির সভাপতি আলিউজ্জামান চৌধুরী টিটোর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন খেলা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম নাসিম আখতার, সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জয়ন্ত কুমার দাস, একাডেমিক সুপারভাইজার ইমতিয়াজ দেওয়ান মুরাদ, পাংশা – কালুখালী শিক্ষা কল্যাণ ট্রাস্টের সভাপতি ও আখরজানি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোখলেছুর রহমান, হোগলাডাঙ্গী এম আই কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মহিউদ্দিন আহমেদ,মাজবাড়ী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল ইসলাম প্রমুখ।
এ সময় উপজেলার সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক শারীরিক শিক্ষা বৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আগামী ৬ ও ৭ সেপ্টেম্বর উপজেলা পর্যায়ের সকল খেলাধুলা রতনদিয়া রজনীকান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।