রাজবাড়ী, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

শোক দিবস উপলক্ষে আশু‌লিয়ায় ফ্রি চিকিৎসা সেবা, ওষুধ বিতরণ

প্রকাশ: ১৫ আগস্ট, ২০২২ ৪:১২ : অপরাহ্ণ

প্রিন্ট করুন
নিজস্ব প্রতিবেদক, আশু‌লিয়া (ঢাকা)।
সাভারের আশুলিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে চিকিৎসা ক্যাম্প করে জনসাধারনের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে হ্যাপি জেনারেল হাসপাতাল।
সোমবার (১৫ আগস্ট) দিনব্যাপী আশুলিয়ার বগাবাড়ি বাজার এলাকায় হ্যাপি জেনারেল হাসপাতালের সামনে সকাল থেকে এর কার্যক্রম শুরু হয়। চলবে বিকেল পর্যন্ত।
হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার রাশিদা বিনতে রিয়াজ হ্যাপি উপস্থিত থেকে এ চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেন।
এই সময় আরও চিকিৎসা সেবা প্রদান করেন, মেডিসিন বিভাগের ডাঃ নাজমুল হোসেন শাহ, ফিজিকেল মেডিসিন ও বাত ব্যাথা ডাঃ আরমান হোসেন, অর্থপেটিসক এর ডাঃ মিজানুর রহমান, শিশু বিশেষজ্ঞ অধ্যাপক গোলাম ফারুক, চর্ম ও যৌন ডাঃ আব্দুল আল মামুন ও মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল।
এ সময় সার্বিক সহযোগিতায় ছিলেন, হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম, ম্যানেজার লেবুবুর রহমান লেবু, নজরুল ইসলাম, মার্কেটিং ম্যানেজার স্বপন ও সাংবাদিক বশির আহমেদ সহ ৫৮ জন নার্স ও স্টাফগন।
চিকিৎসা নিতে আসা শাহিদা আক্তার জানান, আমি এর আগেও হ্যাপি ম্যাডামের ফ্রি চিকিৎসা ক্যাম্পে এসে ফ্রি চিকিৎসা নিয়ে ছিলাম, তাই আজকে শুনা মাত্রই ছুটে এসেছি। আমি আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন হ্যাপি ম্যাডামের দীর্ঘ হায়াত দান করেন।
বিনামূল্যে চিকিৎসা সেবার কথা শুনেছে হাসপাতালটিতে শিশু সন্তান নিয়ে এসেছেন পোশাক শ্রমিক রুনা বেগম৷ তিনি বলেন, আমার মেয়ে কিছু দিন যাবৎ অসুস্থ। এখানকার সব হাসপাতালেই পরিক্ষার নিরিক্ষা করতে অনেক টাকা লাগে। সেই টাকা দিয়ে মেয়ের চিকিৎসার খরচ হবে না। তাই আজ ছুটির দিয়ে ফ্রি ডাক্তার দেখিয়ে ওষুধ নেওয়ার জন্য এসেছি। আমার মত আরও অনেকেই এসেছেন এখানে। আমাদের মত পোশাক শ্রমিকদের জন্য ভালো একটি উদ্যোগ।
হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার রাশিদা বিনতে রিয়াজ হ্যাপি জানান, আমরা জনসাধারনের কথা চিন্তা করে মাঝে মাধ্যেই এ ধরণের ফ্রি ক্যাম্প করে থাকি। আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।