রাজবাড়ী, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

রাজবাড়ীতে মানববন্ধন

সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ প্রত্যাহারের দাবী

প্রকাশ: ১১ আগস্ট, ২০২২ ৯:১৮ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥জহুরুল ইসলাম হালিম॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি, এটিএন নিউজের জেলা প্রতিনিধি লিটন চক্রবর্তীর বিরুদ্ধে মিথ্যা ও ষরযন্ত্রমূলক অভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১১ আগস্ট) বেলা ১১টার দিকে রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের ব্যানারে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজবাড়ীর ৫টি উপজেলার ইলেট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার অসংখ্য সাংবাদিকবৃন্দ।
রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের সহ-সভাপতি ও বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি আজু শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রথম আলোর জেলা প্রতিনিধি এজাজ আহম্মেদ’র সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক, একুশে টেলিভিশন ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দেশ টিভি ও সমকালের জেলা প্রতিনিধি সৌমিত্র চন্দন শীল, ভোরের পাতার গোয়ালন্দ প্রতিনিধি আবুল হোসেন, যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, যায়যায়দিনের পাংশা প্রতিনিধি মাসুদ রেজা শিশির ও ভোরের কাগজের কালুখালী প্রতিনিধি শহিদুল ইসলাম প্রমূখ।
এসময় বক্তারা বলেন, একটি নির্যাতিত নিপীড়িত পরিবারের পাশে দাঁড়িয়ে লিটন চক্রবর্তী প্রভাবশালীদের রোষানলের শিকার হয়েছেন। তাকে হয়রানী করতে থানায় সাধারণ ডায়েরিসহ বিভিন্ন সরকারি দপ্তরে অভিযোগ দেয়া হয়েছে। এসব অভিযোগ অবিলম্বে প্রত্যাহার করারা দাবি জানান তারা।
মানববন্ধন শেষে এ বিষয়ে সাংবাদিকরা রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানের সাথে মতবিনিময় সভা করেন।