রাজবাড়ী, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

কালুখালীতে ভোটার তালিকার হালনাগাদ কার্যক্রম পরিদর্শনে ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক

প্রকাশ: ১১ আগস্ট, ২০২২ ৮:১১ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥হাসমত আলী॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালীতে ভোটার তালিকা হালনাগাদ নিবন্ধন কেন্দ্র পরিদর্শন করেন নির্বাচন কমিশনের যুগ্ন-সচিব ও ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক।
বুধবার ১০ আগস্ট সকালে তিনি কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের মৃগী ইউনিয়ন পরিষদে হালনাগাদ ভোটার নিবন্ধন কেন্দ্র পরিদর্শন কালে নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ও ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক সাথে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান, কালুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম, সদর নির্বাচন কর্মকর্তা স্বপন সাহা, মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মতিন,মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী,মৃগী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সুপারভাইজার হাবিবুর রহমান,করকরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসতিয়াক আহমেদ, উপজেলা নির্বাচন অফিসের অফিস সহকারী মোঃ সেলিম হোসেন,মৃগী ইউনিয়নের সকল ইউপি সদস্য বৃন্দ।
কেন্দ্র পরিদর্শন শেষে মোস্তফা ফারুক কালুখালী উপজেলা নির্বাচন অফিসে এসে ভোটার তালিকার হালনাগাদ প্রুভ রিডিং কার্যক্রম পরিদর্শন করেন।


এ সময় উপজেলা নির্বাচন অফিসের পক্ষ থেকে ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদপুর মোস্তফা ফারুকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।
কালুখালী উপজেলা নির্বাচন অফিসের সকল কার্যক্রম পরিদর্শনে তিনি সন্তোষ প্রকাশ করে করেন।
উল্লেখ্য গত ১ আগষ্ট কালুখালী উপজেলার ভোটার তালিকার হালনাগাদ নিবন্ধন কার্যক্রম উদ্বোধন হয়।