রাজবাড়ী, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে

কালুখালীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী অনুষ্ঠিত

প্রকাশ: ৯ আগস্ট, ২০২২ ১১:৩৫ : পূর্বাহ্ণ

প্রিন্ট করুন

॥হাসমত আলী॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর কালুখালীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন বিতরণ ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান হয়েছে।
সোমবার ৮ আগস্ট সকাল ১০ টায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কালুখালী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তুহিনা সুলতানা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, বঙ্গমাতা একজন মহসিনারি ছিলেন তার উৎসাহ অনুপ্রেরণা এবং সার্বিক সহযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার জন্য আন্দোলন সংগ্রাম করেছেন দেশ স্বাধীন করেছেন শেষ পর্যন্ত জীবন দিয়ে দিয়েছেন। বঙ্গবন্ধুর সকল বিপদে আপদে ব্যাপক সাহস যুগিয়েছেন। বঙ্গমাতা একজন গুনি মানুষ ছিলেন।তার এই শুভ ৯২ তম জন্মদিনে জান্নাতবাসি কামনা করছি।
মহিলা বিষয়ক কর্মকর্তা তুহিনা সুলতানার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সার্জেন্ট (অব) আকামত আলী মন্ডল, উপজেলা কৃষি কর্মকর্তা পূর্ণিমা হালদার, উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুল হক জোয়াদ্দার, উপজেলা মৎস্য কর্মকর্তা আবুবকর সিদ্দিক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাশার চৌধুরী প্রমুখ।
এ সময় ৭ জন্য দু:স্থ নারী মৌমিতা ভৌমিক, মীম সেতু, হাসিনা বেগম, পারুল পারভীন, জরিনা খাতুন, মিতা রানি দাস ও নিপা খাতুনকে সেলাই মেশিন এবং ৫জনকে অসহায় অসচ্ছল নারী জান্নাতুল ফেরদৌস, সালেহা বেগম, সুন্দরী বেগম, সালেহা খাতুন, রাবেয়া বেগমকে উপায় অ্যাপস এর মাধ্যমে ২০০০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।