রাজবাড়ী, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

পাংশায় নারী ফুটবলারদের ঈদের শুভেচ্ছা উপহার দিলেন উত্তম কুন্ডু

প্রকাশ: ৮ জুলাই, ২০২২ ১০:২০ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

  ॥মাসুদ রেজা শিশির ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশায় নারী ফুটবল টিম গঠনের লক্ষে নিয়মিত প্যাকটিস চলছে, পাংশা উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ১৫-১৬ জন নারী ফুটবলার প্রতিনিয়তই পাংশা স্পোটিং ক্লাব ও পাংশা ফুটবল একাডেমির সার্বিক তত্বাবধায়নে প্রশিক্ষন গ্রহণ করছেন পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে ।
এই নারী ফুটবলারদের উৎসাহ দিতে খেলোয়ারদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ পাংশা উপজেলা শাখার কোষাধ্যক্ষ বিশিষ্ঠ ব্যবসায়ী ও রোটারীয়ান উত্তম কুমার কুন্ডু। একই সাথে উত্তম কুমার কুন্ডু খেলোয়ারদের আর্থিক ভাবে পুরস্কৃত করেন।
এ সময় পাংশা উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা স্পোটিং ক্লাব ও পাংশা ফুটবল একাডেমির সভাপতি, সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির, ক্রীড়া শিক্ষক আব্দুল করিম, মোঃ মতিয়ার রহমান, পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি সেলিম মাহমুদ, প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক রতন মাহমুদ, সাংবাদিক মেহেদী হাসান, সাংবাদিক আল আমিন শাকির, খেলোয়ার সবুজ, আল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন। নারী ফুটবলাররা এমন শুভেচ্ছা পেয়ে অত্যান্ত খুশি হয়েছেন। এমন উদ্দ্যোগের জন্য জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডুকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান সকল খেলোয়ারগন ।
উত্তম কুমার কুন্ডু বলেন- এক সময় পাংশার এই নারী ফুটবলারা জেলার গন্ডি পেরিয়ে বিভাগীও জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করবে বলে আমার বিশ্বাস। তিনি এ খেলোয়ারদের পাশে থাকার ঘোষনা দিয়েছেন, তিনি বলেন আমার স্বাধ্যমত চেষ্ঠা করব তোমাদের পাশে থাকতে, সেই সাথে পাংশার সকল বিত্তবানদের আহবান করব আপনারাও এগিয়ে আসুন খেলোয়ারদের পাশে, আসুন সকলে মিলে আমরা পাংশাকে এক অনন্য স্থানে নিয়ে যেতে চেষ্ঠা করি।
পাংশা স্পোটিং ক্লাব ও পাংশা ফুটবল একাডেমির সভাপতি সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির বলেন- সকলের সহযোগীতায় আমরা পাংশার ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ করছি আপনাদের সকলের সহযোগীতা কামনা করছি। তিনি জেলা পরিষদের সাবেক সদস্য উত্তম কুমার কুন্ডুর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।