রাজবাড়ী, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ১২ আগস্ট ২০২২

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে

কালুখালীতে প্রজেক্টরের মাধ্যমে সরাসরি দেখানো পরে থানা পুলিশের বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত

প্রকাশ: ২৫ জুন, ২০২২ ৬:২৭ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

হেলাল আহম্মেদ রাজকন্ঠ ডট কম


“আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মাসেতু” শ্লোগানকে সামনে রেখে গৌরব ও মর্যাদার প্রতীক পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সারাদেশ ও বিদেশে উৎসবের আমেজ বইছে। সেই ধারা বাহিকতায় রাজবাড়ীর কালুখালীতে প্রজেক্টরের (বড় পদ্দায়) মাধ্যমে সরাসির উদ্বোধনী অনুষ্ঠান দেখানো ও কালুখালী থানা পুলিশের বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ২৫ জুন ঐতিহাসিক এই দিনে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এর নিদের্শনায় উপজেলা চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটোর তত্বধায়নে রতনদিয়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রজেক্টরের(বড় পদ্দায়) মাধ্যমে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখানো হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে কালুখালী থানা পুলিশের আয়োজনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.নাজমুল হাসানের নেতৃত্বে পুলিশের বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয় এতে অংশ গ্রহণ করেন কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো,উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও কালুখালী থানায় কর্মরত সকল পুলিশ সদস্যগন,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। রতনদিয়া রজনীকান্ত সরকারি মডেল মডেল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শোভাযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন এলাকা পদক্ষিন শেষে পূনরায় সমাবেশ চত্বরে গিয়ে শেষ হয়।


শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চোধুরী টিটো এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- গৌরব ও মর্যাদার প্রতীক পদ্মা সেতুর উদ্বোধন করেছেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। অপেক্ষার প্রহর শেষে অদম্য বাঙ্গালি জাতির স্বপ্নের দোয়ার খুলেছে আজ। জাতি হিসাবে আজ আমরা গর্বিত। আবারও প্রমানিত হল বাঙ্গালি জাতি বীরের জাতি, অদম্য ইচ্ছা শক্তি দিয়ে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের মাইল ফলক পদ্মা সেতুর উদ্বোধন করায় প্রধান মন্ত্রীকে অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি।সেই সাথে ধন্যবাদ জানাচ্ছি রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য আমার অভিভাবক বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমকে তিনি আজকে কালুখালীতে এই সুন্দর আয়োজন করে দিয়েছেন যেখানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থীরা ও বিভিন্ন শ্রেনি পেশার মানুষসহ সশরীরে যারা যেতে পারেন নাই তাদের জন্য পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান এখানে বসে সরাসরি উপভোগ করার সুযোগ করে দেওযার জন্য ।