রাজবাড়ী, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, শনিবার, ১৩ আগস্ট ২০২২

আশুলিয়ায় ওয়ারেন্টভূক্ত আসামি প্রতারক ইব্রাহিম গ্রেফতার

প্রকাশ: ২৪ জুন, ২০২২ ১১:২৫ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

প্রায় কোটি টাকার হিসাব গরমিল করে আত্মসাতের অভিযোগে সাভারের আশুলিয়ার প্রতারনার মামলায় ওয়ারেন্টভূক্ত আসামির ইব্রাহিমকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ জুন ) বিকেল সোয়া ৬টার দিকে আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ইব্রাহিম হোসেন (৫৫) আশুলিয়ার শ্রীপুর এলাকার হোসেন আলীর ছেলে। সে একাধিক জায়গায় পাইকারী কাপড় মার্কেটের ব্যবসায়ীদের সাথে প্রতারণা করেছে বলে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে সাধারণ ডায়েরীর বাদী বাইপাইল পাইকেরী কাপড় নিউ মার্কেটের চেয়ারম্যান আওলাদ হোসেন বলেন, ইব্রাহিম সাহেব আমাদের মার্কেটের শেয়ার হোল্ডার ছিলেন। সে সময় তিনি কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেছেন। উনার ছেলে মার্কেটের ম্যানেজার হিসেবে ছিলেন। তখন উনারা বাবা-ছেলে মিলে অনেক টাকা আত্মসাত করে মার্কেট থেকে চলে যায়।পরে আমরা হিসাব বুঝিয়ে দেওয়ার জন্য বার বার তাদেরকে ডাকলেও উনারা আসেননি। পরে বাধ্য হয়ে উনাদের বিরুদ্ধে থানায় একটি জিডি করি।

ইব্রাহিমের প্রতারণার শিকার আল জোহিরি পাইকারী কাপড় মার্কেটের মালিক মজিবর রহমান বলেন, দীর্ঘ ৩-৪ বছর আগে সে আমার মার্কেটের দায়িত্বে ছিল। সে সময় তিনি আমার মার্কেটের প্রায় ৪০ লাখ টাকা আত্মসাত করে। পরে তাকে আমরা মার্কেট থেকে বের করে দেই। তিনি এভাবে আরও অনেকের টাকা মেরে প্রতারনা করেছেন বলেও জানান তিনি।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শাহিন মিয়া বলেন, শুক্রবার বিকেলে ইব্রাহিম নামের ওয়ারেন্টভূক্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। পরে থাকে থানায় হস্তান্তর করা হয়। সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।