রাজবাড়ী, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৬ জুন ২০২২

রাজবাড়ীতে ৯৮১ বোতল ফেন্সিডিলসহ ট্রাক জব্দ, আটক-১

প্রকাশ: ১৭ জুন, ২০২২ ৭:৪৩ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

জহুরুল ইসলাম হালিম॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা থেকে ৯৮১ বোতল ফেন্সিডিলসহ শামীম ইসলাম (৩১) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প। সে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া গ্রামের সামসুদ্দীন মোল্লার ছেলে।

বৃহস্পতিবার (১৬জুন) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প। এর আগে সকালে রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ডনমোর বাসট্যান্ড এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় নিষিদ্ধ ফেন্সিডিল বহন করায় একটি ট্রাক জব্দ করা হয়।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ডনমোর বাসট্যান্ড এলাকায় মাদক বিরোধী অভিযানে একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ৯৮১ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদক ব্যবসায়ী শামীম ইসলামকে আটক করা হয়।

র‌্যাব-৮ আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তির স্বীকারোক্তি থেকে জানা যায় সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ ট্রাক যোগে ফেন্সিডিল সরবরাহ করে রাজবাড়ী জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মালামালসহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে রাজবাড়ীর পাংশা থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।