রাজবাড়ী, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৬ জুন ২০২২

গোয়ালন্দে একাধিক মাদক মামলার আসামি ইয়াবাসহ আটক

প্রকাশ: ১৭ জুন, ২০২২ ৬:৪১ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

জহুরুল ইসলাম হালিম ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর গোয়ালন্দে ইয়াবাসহ তানজিদ হোসেন (৩৩) নামের এক পেশাদার মাদক কারবারিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

পুলিশ জানায়, আটক যুবক গোয়ালন্দ পৌরসভার ৩নম্বর ওয়ার্ড নিলু শেখের পাড়ার ইয়ার আলী শেখের ছেলে। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় এর আগের একাধিক মাদক মামলা রয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন ) এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এর আগে তাকে বুধবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার বিজয় বাবুড় পাড়া সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের গেটের সামনে থেকে ২শ পাঁচ পিচ ইয়াবাবড়িসহ আটক করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে উপজেলা বাজার এলাকায় ডিউটিরত ছিলেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারেন এক ব্যাক্তি ইয়াবা বেচাকেনার জন্য উপজেলার বিজয় বাবুড় পাড়া সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের গেটের সামনে অবস্থান করছেন।

বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদারকে জানিয়ে উক্ত স্থানে অভিযান চালায় পুলিশ। অভিযান চালিয়ে তার নিকট থেকে ২শ পাঁচ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, রাজবাড়ী জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় এই মাদক কারবারিকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুরের পরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।