রাজবাড়ী, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

বৃদ্ধাশ্রমের প্রবীণদের চিকিৎসার দ্বায়িত্ব নিলেন ড.কাজী এরতেজা হাসান

প্রকাশ: ১১ জুন, ২০২২ ১০:০৯ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

সাতক্ষীরা প্রতিনিধি রাজকন্ঠ ডট কম

সাতক্ষীরার প্রবীণ আবাসন কেন্দ্র বৃদ্ধাশ্রমের অসহায় মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের দ্বায়িত্ব গ্রহন করলেন আজিজা-মান্নান ফাউন্ডেশনের চেয়ারম্যান,দৈনিক ভোরের পাতা,দ্য ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক ও প্রকাশক,সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

আজ বুধবার (৮ জুন) বিকাল ৫ টায় তিনি বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা আবুল কামালের হাতে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের দ্বায়িত্ব গ্রহনের একটি পত্র তুলে দেন।

এসময় তিনি প্রবীণ মা-বাবাদের নিয়ে একসাথে মৌসুমী ফল খান এবং মোনাজাতের মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে সকলের জন্য দোয়া করেন।

এর আগে রমজান মাসে তিনি বৃদ্ধাশ্রমের জন্য সরকারিভাবে একটি স্থায়ী জায়গার ব্যবস্থা করা ও নিজ অর্থায়নে বৃদ্ধাশ্রমের জন্য একটি ভবন নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

ড. কাজী এরতেজা হাসান বলেন, মানুষের জন্য দুই ভাবে কাজ করতে হয়। অন্যদের অনুপ্রাণিত করতে এবং গোপনে। আমি নিজে কাজ করার পাশাপাশি অন্যদেরকে এমন মহৎ কাজে অনুপ্রাণিত করতে চাই।

তিনি বলেন, আমি সাতক্ষীরার একজন সাধারণ ছেলে হিসেবে আমি মনে করেছি এই প্রবীণ বাবা মা’র সাথে থাকা উচিত। এর আগে আমি জেলা প্রশাসকের সাথে কথা বলে স্থায়ী জায়গায় ব্যবস্থা করেছি। আজকে এই বাবা মা’র চিকিৎসার ব্যবস্থা করলাম।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃশরিফুল ইসলাম খান বাবু, ডা: মাহাতাবউদ্দিন মেমোরিয়াল ক্লিনিক এর পরিচালক,বিশিষ্ট সমাজ সেবক কামরুজ্জামান রাসেল,বৃদ্ধাশ্রমের পরিচালক আবুল কামাল,পৌর যুব লীগের সভাপতি মনোয়ার হোসেন অনু, সাংবাদিক গাজী ফারহাদ, হোসেন আলী প্রমুখ।