রাজবাড়ী, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৬ জুন ২০২২

ভারতের বিজিপির ২ নেতা প্রিয় নবী (সা.) কে কটুক্তি করার প্রতিবাদে

পাংশায় তৌহিদী জনতার ব্যানারে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশ: ১০ জুন, ২০২২ ৬:১৫ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির রাজকন্ঠ ডট কম


মহানবী হযরত মোহাম্মাদ (সা.)কে কটুক্তির প্রতিবাদ ও দৃষ্টান্ত মূলক শান্তির দাবীতে পাংশা উপজেলা তৌহদি জনতার ব্যানারে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দুপুর ২টা ৩০ মিনিটে শহরের কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। পাংশা শাহজুই কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও পাংশা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবু মুসা আশয়ারীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, হোগলাডাঙ্গী এম আই কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মীর আব্দুল বাতেন, পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মোঃ খলিলুর রহমান, পাংশা শাহজুই কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ড. মাহবুবুর রহমান, জেলা ইমাম কমিটির সভাপতি মাওলানা খোন্দকার আব্দুল হালিম, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র পাংশা উপজেলা শাখার সভাপতি মাওলানা সিদ্দিকুর রহমান, পাংশা আজিজপুর রশীদিয়া কাওমিয়া মাদ্রসার নায়েবে মুহতামীম মাওলানা আব্দুল আলীম, হোগলাডাঙ্গী এম আই কামিল মাদ্রাসার প্রভাষক মাওলানা মোঃ এনামুল হক, মোঃ রেজাউল করিম রিংকুসহ বিভিন্ন ওলামায়ে কেরামগন বক্তব্য রাখেন।
মহানবী হযরত মোহাম্মাদ (সা.) কে কটুক্তির প্রতিবাদ ও দৃষ্টান্ত মূলক শান্তির দাবীতে পবিত্র জুম্মার নামাজের পর থেকেই উপজেলা ও পৌর শহরের বিভিন্ন মসজিদ থেকে ঘন্ড ঘন্ড মিছিল আসতে থাকে এক সময় পাংশা জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে জন¯্রতে পরিনিত হয়। প্রতিবাদ সভা থেকে অনতিবিলম্ববে মহানবী হযরত মোহাম্মাদ (সা.)কে কটুক্তির প্রতিবাদ ও দৃষ্টান্ত মূলক শান্তির দাবী জানানো হয়, সেই সাথে ভারতীয় পণ্য বর্জন, ভারত সরকারকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানান বক্তরা অন্যথায় কঠোর হুশিয়ারী দেওয়া হয় প্রতিবাদ সভা থেকে। এ প্রতিবাদ সভায় হাজার হাজার ধর্মপ্রান মুসলিম জনতা উপস্থিত ছিলেন।