রাজবাড়ী, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

কালুখালীতে প্রকৌশলী অফিসের হিসাব রক্ষক মিজানুর রহমানের ইন্তেকাল

প্রকাশ: ৬ জুন, ২০২২ ১০:০৭ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥ রুবেল আহম্মেদ ॥ রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর কালুখালীতে জেলা নির্বাহী প্রকৌশলী অফিসের হিসাব রক্ষক মিজানুর রহমান মতিন ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)শুক্রবার (৪ এপ্রিল) রাত ২.৪৫ ডায়রিয়া ও খাদ্যনালীর আক্রান্ত হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।মৃতকালে তাঁর বয়স হয়েছির (৫৫) বছর।তিনি স্ত্রী এক ছেলে এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সুত্রে জানা গেছে, ১জুন বুধবার হঠাৎ ডায়রিয়া দেখা দেয় দ্রুত তাকে মানিকঞ্জ সদর হাসপাতারে ভর্তি করা হয় পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্কয়ার হাপতালে ভর্তি করা হলে চিকিৎসক তার খাদ্য নালীর সমস্যা দেখতে পায়।এই অনুুয়ায়ী তাকে চিকিৎসা চলছিলো চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মরহুম মিজানুর রহমান মানিকগঞ্জ জেলার এলজিইডি অফিসের নির্বাহী প্রকৌশলী অফিসের হিসাব রক্ষক ছিলেন এবং তিনি কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা মৃত নুরুন্নবী বিশ^াসের জৈষ্ঠ পুত্র।
শনিবার বেলা ৩ টায় মরহুমের জানাজার নামাজ শতশত মানুষের উপস্থিতে তার নিজ গ্রামের বাড়ী কালিকাপুরে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।জানাজার নামাজের পূর্বে মরহুমের জীবনী নিয়ে আলোচনা করেন হোগলাডাঙ্গী এম আই কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মীর আব্দুল বাতেন, রায়নগর আলিম মাদরাসার অধ্যক্ষ লুৎফর রহমান,পাংশা সরকারি কলেজের প্রভাষক আব্দুল কুদ্দুস মোল্লা,মরহুমের ভাই স্কুল শিক্ষক মামুনুর রশিদ প্রমুখ।
এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও রাজনৈতিক নেত্রীবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ জানাজার নামাজে উপস্থিত ছিলেন।
মরহুমের জানাজার নামাজে ইমামতি করেন কালুখালী মৃগী শহিদ নিয়ানত হোসেন কলেজের আরবি প্রভাষক মাওলানা হারুনুর রশিদ।