রাজবাড়ী, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৬ জুন ২০২২

পাংশায় উপজেলা ভাইস চেয়ারম্যানের বাড়িতে বোমা বিস্ফোরণ

প্রকাশ: ২৮ মে, ২০২২ ১০:০৩ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥শামীম হোসেন॥ রাজকন্ঠ ডট কম
রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মো. জালাল উদ্দিন বিশ্বাসের বসত বাড়ীতে বোমা বিস্ফোরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিস্ফোরিত বোমার আলামত সংগ্রহ ও ৪টি তাজা গুলি উদ্ধার করেছে থানা পুলিশ।
শুক্রবার (২৮ মে) দিবাগত রাত ৩ টার দিকে পাংশা পৌরসভাধিন থানা মোড় সংলগ্ন তার নিজ বসত বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে জানান মো. জালাল উদ্দিন বিশ্বাস। তিনি জানান, ঘটনার রাতে তিনি বাড়িতে ছিলেন না। তিনি তার স্ত্রীর কাছ থেকে ঘটনাটি জানতে পারেন যে, রাত ৩ টার দিকে তাদের বাড়িতে হঠাৎ বিকট শব্দ হয়। শব্দে তার স্ত্রীর ঘুম ভেঙ্গে যায় এবং আতংকিত হয়ে পরে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে বিস্ফোরিত কোকটেল বোমার আলামত ও ৪টি তাজা গুলি উদ্ধার করে। তবে তিনি ধারণা করছেন পূর্ব শুত্রুতার জের ধরে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটানো হয়েছে। তিনি আইনের আশ্রয় নেবেন বলে জানান।

এ ব্যাপারে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরিত বোমার আলামত সংগ্রহ হয়েছে এবং ৪টি তাজা গুলি উদ্ধার করা হয়েছে। তিনি আরোও জানান, এ বিষয়ে কারো বিরুদ্ধে কোন অভিযোগ পাননি তবে ঘটনাটির তদন্ত চলমান রয়েছে।