রাজবাড়ী, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৯ মে ২০২২

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

ময়মনসিংহের ত্রিশালে ব্র্যাকের গণনাটক কার্যক্রম পরিদর্শণে

প্রকাশ: ১০ মে, ২০২২ ১১:১১ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥শোভন বিশ্বাস ॥রাজকন্ঠ ডট কম

ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি কর্তৃক পরিচালিত গণনাটক দলের কার্যক্রম পরিদর্শন করে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল।

১০ মে মঙ্গলবার সকাল ১০ টায় ত্রিশাল ব্র্যাক (মাঝিপাড়াস্থ) অফিসে গণনাটক কার্যক্রম পরিদর্শণে আসেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা।
বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের কোর্স নং- ৪৫৩, প্রায়োগিক নাট্যকলা (ব্যবহারিক)- এর কোর্সের নিমিত্তে উন্নয়ন নাট্য কার্যক্রমের অংশ হিসেবে তাদের এই পরিদর্শন। ত্রিশাল ব্র্যাক এলাকা অফিসে চার ঘন্টা ব্যাপী পপুলার থিয়েটার বিষয়ক একটি সেশন অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ৪১ জন ছাত্র-ছাত্রীর একটি দল পরিদর্শণ কার্যক্রমে অংশগ্রহণ করে।

এ সময় উপস্থিত ছিলেন ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচির এলাকা ব্যবস্থাপক (প্রগতি) মোঃ মমতাজ উদ্দীন, ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচির শাখা ব্যবস্থাপক (দাবী) রাখাল চন্দ্র সরকার ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির সিনিয়র অফিসার (পিটি) সলিল মজুমদার, অফিসার (সেলপ) বেগম নাজমুন নাহার, পিটি ফ্রেশার্স মনিষা হাজংসহ বিদ্রোহী গণনাটক দলের নাট্যকর্মীবৃন্দ।