রাজবাড়ী, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৯ মে ২০২২

সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন স্মৃতিসৌধ ক্যাম্প পুলিশ

প্রকাশ: ২৭ এপ্রিল, ২০২২ ৭:৫০ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া

শিল্পাঞ্চলসহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়া থানার অন্তর্ভুক্ত সাভারের জাতীয় স্মৃতিসৌধ পুলিশ ক্যাম্পের ইনচার্জ আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ। এসময় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর জন্য আল্লাহ নিকট দোয়া করেন।

বৃধবার (২৭ এপ্রিল) বিকেলে তিনি রাজকন্ঠের প্রতিবেদকের সাথে আলাপকালে এ শুভেচ্ছা জানান।

এ সময় হারুন-অর-রশিদ বলেন, সবাইকে আমি সামাজিক দুরুত্ব মেনে পরিবার ও সমাজের সকল সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করার অনুরোধ জানাচ্ছি। সেই সঙ্গে সামর্থ্যবানদের প্রতি আমার আহ্বান থাকবে, তারা যেন এই দুঃসময়ে দরিদ্র প্রতিবেশী, গ্রামবাসী বা এলাকাবাসীর কথা ভুলে না যায়। আপনার যেটুকু সামর্থ আছে তাই নিয়ে তাদের পাশে দাঁড়ান। তাহলেই ঈদের আনন্দে পরিপূর্ণ হয়ে উঠবে আপনার ঘর এবং হৃদয়-মন। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।সেই সাথে আশুলিয়াসহজ দেশবাসীর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

এ সময় তিনি আরও বলেন, শিল্পাঞ্চল আশুলিয়ার বসবাসরত সকল শ্রমজীবি ভাইদের নিরিবিচ্ছিন্ন ঈদ যাত্রা নিশ্চিত করতে সড়ক- মহাসড়কের ফুটপাতে সকল প্রকার অবৈধ পার্কিং, ভাসমান টিকেট কাউন্টার ও দোকানপাট উঠিয়ে নিতে আহবান করেন।‌ সেই সাথে সড়ক দূর্ঘটনা রোধে ড্রাইভার ভাইদের সাবধানে গাড়ী চালােনোর জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, মুসলিম ধর্মের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে আমি দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।