রাজবাড়ী, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৯ মে ২০২২

পাংশায় হত্যা মামলাসহ ১২ মামলার আসামী সালমান ও কাজল গ্রেফতার

প্রকাশ: ২৫ এপ্রিল, ২০২২ ৮:০৬ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥মাসুদ রেজা শিশির॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর পাংশা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলা সরিষা ইউনিয়নের আলোচিত দুই সন্ত্রাসীকে রবিবার (২৪ এপ্রিল) রাতে তিনটি অস্ত্র সহ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো উভয় ১২ মামলার আসামী সালমান শাহ্ (২৭) ও কাজল (২৬) । সালমান খামারডাঙ্গী গ্রামের ছাত্তার এর ছেলে। কাজল একই ইউপির বহলাডাঙ্গা পশ্চিম পাড়া গ্রামের অনাথ আলীর ছেলে।

সোমবার বেলা বারো টায় পাংশা মডেল থানায় এক প্রেস বিফিং এর মাধ্যমে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ও পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ মাসুদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর দিক নির্দেশনায় ২৪ এপ্রিল রাত ১০ টায় উত্তম কুমার (ওসি তদন্ত) ও এস আই মিজানুর রহমান সহ পুলিশ ফোর্স নিয়ে আমরা সরিষা ইউপির বাঘারচরে এক অভিযান পরিচালনা করে একটি মেহগনী বাগানের ভিতর থেকে সালমান শাহ ও কাজলকে আটক করি।

এ সময় সালমানের কাছ থেকে দেশিয় তৈরি একনলা বন্দুক এবং কাজলের কাছ থেকে একটি একনলা বন্দুক ও একটি আট চেম্বার বিশিষ্ট রিভালবার উদ্ধার করি। এছাড়াও তাদের কাছ থেকে বন্দুকের দুই রাউন্ড তাজা কার্তুজ, রিভালবারের ৫ রাউন্ড গুলী ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করি।

ওসি মাসুদুর রহমান বলেন, গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে পাংশা থানাসহ বাংলাদেশের বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও ডাকাতি সহ নানা অপরাধে ১২ টি করে মামলা রয়েছে। ধৃত আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৪। ওসি মাসুদুর রহমান আরো বলেন পাংশা থানা এলাকায় কোন অপরাধীদের থাকতে দেওয়া হবে না,আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।