রাজবাড়ী, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৯ মে ২০২২

নদী ভাঙন কবলিতদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন এমপি কাজী কেরামত আলী

প্রকাশ: ৯ এপ্রিল, ২০২২ ৩:৩৯ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥জহুরুল ইসলাম হালিম॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর গোয়ালন্দে ২০২০-২১ অর্থবছরে নদী ভাঙন কবলিত এলাকার ক্ষতিগ্রস্ত ১৯২পরিবারের জনসাধারণের জন্য প্রধানমন্ত্রীর পুনর্বাসন সহায়তা কার্যক্রম বাস্তবায়নের লক্ষে ৯৬লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসন গোয়ালন্দ ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ চেক বিতরণ করা হয়।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী প্রধান অতিথি হিসাবে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ক্ষতিগ্রস্ত ১২২পরিবার ও দেবগ্রাম ইউনিয়নের ৭০পরিবারের প্রত্যেক পরিবারের প্রধানের হাতে ৫০হাজার টাকার চেক তুলে দেন।

এসময় গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুল হক খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মন্ডল, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাবিজুল ইসলাম ও ছোটভাকলা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন প্রমূখ।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে বাংলাদেশের কোন মানুষ দুর্ভোগ পোহাবে না। কাজেই প্রধানমন্ত্রীর পুনর্বাসন সহায়তা কার্যক্রম বাস্তবায়নের লক্ষে গোয়ালন্দ উপজেলার ১৯২টি নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রত্যেক পরিবারকে ৫০হাজার টাকার চেক হস্তান্তর করা হলো। পর্যায়ক্রমে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত অন্যান্য পরিবারকেও এসহায়তার আওতায় আনা হবে।