রাজবাড়ী, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৯ মে ২০২২

আরেকধাপ এগিয়ে জনপ্রিয় সামাজিক সংগঠন

রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন এর উদ্যোগে রিক্সা বিতরণ

প্রকাশ: ১৯ জানুয়ারি, ২০২২ ৯:৫০ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥হেলাল উদ্দিন॥রাজকন্ঠ ডট কম


ফেসবুক ভিত্তিক জনপ্রিয় সামাজিক সংগঠন ‘রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন’ এর উদ্যোগে দুস্থ-অসহায় একজন ব্যক্তিকে ব্যাটারী চালিত রিক্সা প্রদান করা হয়েছে।
গতকাল ১৯শে জানুয়ারী বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের বিপরীত পাশে অবস্থিত ‘পরাণ মিস্ত্রী’র গ্যারেজ থেকে হারুন শেখ নামে অসহায় ওই ব্যক্তির কাছে রিক্সাটি হস্তান্তর করা হয়। এ সময় সংগঠনের সভাপতি জয়ন্ত কুমার দাস, এডমিন হিটু মামুন, মোখলেছুর রহমান, ফারুক উদ্দিন, আজাদ বিপ্লব, সোলায়মান হিমেল, ব্র্যাংক ব্যাংকের রাজবাড়ী শাখার ম্যানেজার ওমর ফারুক, প্রবাসী ইঞ্জিঃ শাহিন আহম্মেদ, আশরাফুল আলম, জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। রিক্সাটি পেয়ে আবেগাপ্লুত হারুন শেখ রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য, রিক্সা চালক হারুন শেখ রাজবাড়ী শহরের শ্রীপুর এলাকার বাসিন্দা। কয়েকদিন পূর্বে তার বাড়ী থেকে উপার্জনের একমাত্র অবলম্বন রিক্সাটি চুরি হয়ে যায়। এতে তিনি প্রতিবন্ধী সন্তানসহ পরিবার নিয়ে বিপাকে পড়েন। বিষয়টি জানতে পেরে ব্র্যাংক ব্যাংকের ম্যানেজার ওমর ফারুক রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। এরপর সংগঠনের এডমিন আরজিনা খাতুন ও হামিদা পারভীন, কৃষক লীগ নেতা নূরে আলম সিদ্দিকী হক এবং ব্র্যাক ব্যাংকের ম্যানেজার ওমর ফারুকের দেয়া আর্থিক সহায়তায় অসহায় হারুন শেখের জন্য একটি ব্যাটারী চালিত রিক্সা তৈরী করে দেয়া হয়।