রাজবাড়ী, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, শনিবার, ১৩ আগস্ট ২০২২

পাংশায় প্রতিশ্রুতি না রাখায় নৌকা প্রার্থীর জিলাপি ফেরত পাঠালেন এলাকাবাসী

প্রকাশ: ১০ ডিসেম্বর, ২০২১ ৮:৫০ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

॥ পাংশা প্রতিনিধি ॥ রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশায় মসজিদ থেকে নৌকার মনোনীত প্রার্থীর মিলাদ মাহফিলের জিলাপি ফেরত পাঠিয়েছে এলাকাবাসী।

শুক্রবার উপজেলার মৌরাট ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের কাজিয়ালপাড়া জামে মসজিদে জুম্মার নামাজের সময এ ঘটনা ঘটেছে।

জানাগেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দোয়া মাহফিলের জন্য মসজিদে ৫ কেজি জিলাপি পাঠায় বর্তমান চেয়ারম্যান ও নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক। শুক্রবার নামাজ শেষে মিলাদ মাহফিল না করে জিলাপি ফেরত পাঠিয়েছে এলাকাবাসী।

এলাকার তোফাজ্জল হোসেন বলেন, গত নির্বাচনে জয়ী হওয়ার পর আমাদের এলাকায় আসেননি তিনি। এবারও তিনি মনোনয়ন পেয়েছেন। চেয়ারম্যান নিজে না এসে তাদের মাধ্যমে জিলাপি পাঠিয়েছে। এ কারণে আমরা জিলাপি ফেরত পাঠিয়েছি।

আহমদ আলী বিশ্বাস বলেন, গত নির্বাচনে মনোনয়ন পেয়ে আমাদেরকে প্রতিশ্রুতি দিয়েছিল যে, আমাদের গ্রামের এই কাঁচা সড়কটি পাকা করে দেবেন। নির্বাচনে জয়ী হওয়ার পর এই গ্রামে আসেননি তিনি।

মোহাম্মদ আলী বিশ্বাস বলেন, গত পাঁচ বছরেও চেয়ারম্যান এই গ্রামে আসে নাই। সেই এবার নৌকার মনোনয়ন পেয়ে পার্শ্ববর্তী স্বর্ণগড়া গ্রামের এক ব্যক্তির মারফতে ৫ কেজি জিলাপি পাঠিয়েছে। এ জন্য আমরা জিলাপি ফেরত পাঠিয়েছি।

এ বিষয়ে কাজিয়াল পাড়া জামে মসজিদের ইমাম মোঃ জাহিদ হাসান বলেন, আমি জানতে পেরেছি গত নির্বাচনের সময় প্রতিশ্রুতি দিয়ে না রাখায় জিলাপি ফেরত পাঠিয়েছে এলাকাবাসী।

এ বিষয়ে মৌরাট ইউপি চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামাণিক বলেন, নির্বাচনকে সামনে রেখে আমার ছেলেরা মসজিদে দোয়া মাহফিলের জন্য জিলাপি পাঠাতে পারে। তবে জিলাপি ফেরত পাঠানোর বিষয়ে আমি কিছু জানি না।