রাজবাড়ী, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২

নৌকার মনোনয়ন পেয়ে

পাংশায় বোমা ফাটিয়ে আনন্দ উল্লাস করার সময় দুই জন গ্রেপ্তার

প্রকাশ: ৫ ডিসেম্বর, ২০২১ ৫:৪১ : অপরাহ্ণ

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর পাংশায় নৌকার মনোনয়ন পেয়ে বোমা ফাটিয়ে আনন্দ উল্লাস করতে গিয়ে ইউপি চেয়ারম্যানের ছেলে সহ গ্রেপ্তার দুই। এছাড়াও পৃথক অভিযানে নিয়মিত মামলার আরোও চার জন আসামীকে গ্রেপ্তার পরেছে পাংশা মডেল থানা পুলিশ।

শনিবার রাত সাড়ে ১২ টার দিকে ইউনিয়নের বাগদুলি বাজার কমিউনিটি ক্লিনিকের সামনে ব্রীজের উপর থেকে ৩ টি হাত বোমাসহ দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এদের মধ্যে একজন হলেন, মৌরাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. হাবিবুর রহমান প্রামানিকের ছেলে শামীম প্রামানিক (৩৬)। অপর জন চরহরিনাডাঙ্গা গ্রামের ইসলাম মন্ডলের ছেলে মো. জালাল মন্ডল (৩০)।

পাংশা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বলেন, নৌকার মনোনয়ন পাওয়ার সংবাদ পেয়ে প্রায় ২৫-৩০টি মোটর সাইকেল নিয়ে সাবেক চেয়ারম্যান মো. শওকত আলী সরদারের বাড়ীর পাশে ব্রীজের উপর বোমা ফাটিয়ে আনন্দ উল্লাস করছিলেন তারা। এ সময় তিনটি হাত বোমাসহ তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে বিস্ফোরক মামলার ৩,৪ ও ৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পাংশা মডেল থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, গোপন সংবাদের বোমা ফাটানোর বিষয়টি জানতে পারি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩টি বোমা সহ তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ও একটি বিস্ফোরিত বোমার আলামত পাওয়া যায়।

এছাড়াও একই দিনে থানা পুলিশের পৃথক অভিযানে নিয়মিত মামলার আরোও ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
তারা হলেন, ভাতশালা গ্রামের লতিফ খানের ছেলে সাকিব খান(১৭), চর ঝিকড়ি দোপপাড়া গ্রেমের মোসলেম মোল্লিকের ছেলে সিরাজ মল্লিক (৪৫), চরঝিকরি মধ্যপাড়া রব্বেল শাহ এর ছেলে সুরুজ শাহ (৪৫) ও চরঝিকরি ঢালাপাড়া গ্রামের সামছুল মুন্সীর ছেলে লিটন মুন্সি (৩৫)।
গ্রেপ্তারকৃত আসামীদেকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।