রাজবাড়ী, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২৯ নভেম্বর ২০২১

ইয়ারপুর ইউনিয়ন আ.লীগের ৭নং ওয়ার্ডের সা. সম্পাদক শাহজালাল

প্রকাশ: ১৬ অক্টোবর, ২০২১ ১০:৫০ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া: আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শাহজালাল হোসেন। এই কমিটিতে আতাউর মাদবরকে সভাপতি করা হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউয়িনরে ৭নং ওয়ার্ডের ঘোষবাগ এলাকার ধানমন্ডি রোটারি ক্লাব বালিকা উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সৈয়দ আহমেদ ভূঁইয়া (মাষ্টার), সাভার উপজেলার ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য শাহাদাত হোসেন খান,  সাভার উপজেলা আওয়ামীলীগের ‍যুগ্ম সাধারণ সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সাহেদ, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য শাহাব উদ্দিন মাদবর।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপন মাদবর সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের স্থানীয় নেতাকর্মীগন।

এ ব্যাপারে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৭নং ওয়ার্ডের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শাহজালাল হোসেন বলেন, আমি সব সময় আওয়ামীলীগের সাথে ছিলাম, বর্তমানেও আছি, ভবিষ্যতেও থাকবো। বিগত সময়ে আমরা আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার পক্ষে কাজ করে গেছি, বর্তমানেও করছি, আগামীতেও করবো।

তিনি আরও বলেন, আপনার জানেন করোনা মহামারীর বিগত সময়ে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মুজিবুর রহমান সাহেদের নেতেৃত্বে আমরা অসহায়,গরিব ও কর্মহীন মানুষের পাশে ছিলাম। আগামীতেও যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতে আমরা প্রস্তুত আছি।