রাজবাড়ী, ২৯শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১

সরিষায় বঙ্গবন্ধু কলেজ জিও স্বাক্ষর হওয়ায় আনন্দের বন্যা

প্রকাশ: ৯ অক্টোবর, ২০২১ ৮:৫৮ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর জেলার মধ্যে একমাত্র কলেজ শরিসা বঙ্গবন্ধু কলেজ, কলেজের অবকাঠামোর দূর অবস্থা থাকলেও গত বৃহস্পতিবার এ কলেজের জিও স্বাক্ষর হয়েছে বলে কলেজ সংশ্লিষ্ঠ সুত্র জানিয়েছেন।
শনিবার কলেজ প্রাঙ্গনে কলেজের শিক্ষক শিক্ষার্থী,এলাকাবাসি আনন্দ উল্লাস করেছেন, সেই সাথে বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’কেও ধন্যবাদ জানান।

কলেজের দাতা সদস্য ও শরিসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস বলেন আমরা সকলের প্রতি কৃজ্ঞত কলেজের সকল প্রর্যায়ের মানুষ যারা কলেজের শুরু থেকে অদ্যবদি সাথে ছিলেন আছে তাদের সকলের অক্লান্ত প্রচেষ্ঠার ফলেই আজ এ কলেজ সরকারী হয়েছে। এ কলেজের অবদান রয়েছে শরিসার সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য আহম্মদ হোসেনের,সাবেক চেয়ারম্যান বাবন উদ্দিন বিশ্বাসসহ এ এলাকার মানুষের।

১৯৮৪ সালে শরিসাতে এ কলেজের যাত্রা শুরু হয়, দির্ঘদিন শিক্ষকরা অনেক পরিশ্রম করেছেন ১৯৮৪ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত বিনা বেতনে চাকুরী করেছেন, ২০১০ সালে কলেজ এমপিও ভুক্ত হয়। মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে এ কলেজ সরকারী ঘোষনা করা হয়।