রাজবাড়ী, ২৯শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১

পাট্টায় আ.লীগের বর্ধিত সভায় বক্তরা

জেলা আ.লীগের সভাপতি জিল্লুল হাকিম এমপি আছে থাকবে

প্রকাশ: ৯ অক্টোবর, ২০২১ ৮:৫০ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি জেলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন আছে থাকবে বলে জোর বক্তব্য রাখেন ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের নেতারা। শনিবার বিকালে পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা ও পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে।

পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রব মুনা বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জনাব আলী মন্ডলের সঞ্চালনায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো,উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস,সাংগঠনিক সম্পাদক মোঃ উসমান গনি,কোষাধ্যক্ষ ও জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর অতুর সরদার প্রমূখ।

এছাড়াও পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও ওয়ার্ড আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন বক্তব্য রাখেন। সভাপতির বক্তব্য পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রব মুনা বিশ্বাস বলেন আগামী ১৬ অক্টোবর রাজবাড়ী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষির্কী কাউন্সিল অনুষ্ঠিত হবে, কাউন্সিলে জেলা আওয়ামীলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি পূনরায় জেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হবেন। আমাদের রাজনৈতিক অভিবাবক জিল্লুল হাকিম এমপি সভাপতি ছিলেন আছে থাকবে ইনশাআল্লাহ। আমরা ১৬ তারিখে ব্যাপক সমাগম করব আমাদের পাট্টা ইউনিয়ন থেকে। বর্ধিত সভায় ইউনিয়ন আ.লীগের সকল পর্যায়ের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।