রাজবাড়ী, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ১৬ অক্টোবর ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১

রতনদিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক প্রচার প্রচারনায় রয়েছে তরুন প্রার্থী খলিল

প্রকাশ: ৪ অক্টোবর, ২০২১ ৪:৪৩ : অপরাহ্ণ

॥নিজস্ব প্রতিনিধি॥রাজকন্ঠ ডট কম


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা, ঘুড়ছেন মাঠে প্রান্তে। ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথে সরগম হতে শুরু করেছে প্রার্থী ও তাদের কর্মী সমর্থকেরা। ইতি মধ্যে ২য় ধাপের নির্বাচনের ঘোষনায় পরবর্তী ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে চলছে নানা জল্পনা কল্পনা, সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন সম্ভব্য চেয়ারম্যান প্রার্থীরা।কালুখালী উপজেলায় নির্বাচন অনুুষ্ঠিত হবে তৃতীয় ধাপে।

চায়ের দোকান গুলো এখন নির্বাচনী আড্ডায় ব্যস্ত সময় পার করছেন। এ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়ন এলাকায় নতুন মুখের সন্ধান করছেন ভোটাররা,নতুন ও বয়সে তরুণ প্রার্থী হিসাবে মাঠে রয়েছেন রতনদিয়া ইউনিয়নের লস্করদিয়া গ্রামের হাজী জলিল ফকিরের সন্তান খলিলুর রহমান খলিল।
খলিলুর রহমান বলেন আমি দলের কাছে মনোনয়ন প্রত্যাশী দল আমাকে মনোনয়ন দিলে সকল নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচন করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সাধারণ মানুষের নিকট পৌছে দেওয়ার চেষ্ঠা করে যাব। এছাড়াও রতনদিয়া ইউনিয়নের সকল মানুষের পাশে থেকে সেবা করার চেষ্ঠা করে যাব।
চেয়ারম্যান পদ প্রার্থী খলিলুর রহমান প্রতিনিয়ত রতনদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে গনসংযোগ ও স্থানীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় করে চলছেন। প্রচারনার অংশ হিসাবে ইউনিয়নের সকল স্থানে ব্যানার ফেসটুন লাগিয়ে প্রচারনায় রয়েছেন সেই সাথে এলাকার মানুষের সাথে নিয়ে প্রতিনিয়ত করে চলছেন গণসংযোগ।
তারই ধারাবাহিকতায় শুক্রবার দুপুরের পর থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে সাধারন মানুষ থেকে শুরু করে নেতাকর্মী ও সমর্থকদের সাথে দেখা করেন এবং সেই সাথে মা বোনদের কাছে গিয়েও তিনি নির্বাচন নিয়ে কথা বলেন। রতনদিয়া ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন উপজেলা আওয়ামীলীমী যুবলীগ নেতা খলিলুর রহমান খলিল। প্রচার প্রচারনার অংশ হিসেবে বৃহস্পতিবার লস্করদিয়া নিজ বাড়ী থেকে গণসংযোগ শুরু করে সাবারেপাড়া,বাকঝাপা,গঙ্গানন্দপুর,মহেন্দ্রপুর গ্রামে জান এবং শনিবার বিকেল থেকে সন্ধা পর্যন্ত শত মানুষ নিয়ে মাধবপুর বাজার ও বিজয় নগর বাজারে গিয়ে মানুষের কাছে দোয়া ও সমর্থ কামনা করেন।
খলিলুর রহমান দাবি করেন আমার পরিবার বাংলাদেশ আওয়ামীলীগের রাজনিতিতে সক্রিয় ছিল সব সময় এবং আছে,খলিলুর রহমানের পিতা হাজী জলিল ফকিরসহ তার চাচা চাচাতো ভাই আত্বীয় স্বজন সক্রিয় আওয়ামীলীগের কর্মী হিসেবে ইউনিয়নে রয়েছে তাদের ব্যাপক গ্রহণযোগ্যতা।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ তরুণ প্রার্থী খলিল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে নিয়ে রাজবাড়ী-২ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এর সমর্থনিয়ে নির্বাচনে অংশ নিবেন বলে জানিয়েছেন।
খলিলুর রহমান কালুখালী উপজেলা যুবলীগ নেতা হিসাবে কাজ করছেন। তরুন এই প্রার্থী খলিল বলেন আমি চেষ্ঠা করছি আমার ইউনিয়নের সকল জনগনকে নিয়ে সামনের দিন গুলোতে এগিয়ে যাওয়ার। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আমি ইউনিয়ন বাসির দোয়া ও আশর্^ীবাদ কামনা করছি। আশা করছি দলের মূল্যায়নে জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতিক আমাদের কাছেই আসবে ইনশাআল্লাহ ।
এদিকে ইউনিয়নে তরুন প্রার্থীর প্রতি জনমত গড়ে উঠছে বলে জানাগেছে।