রাজবাড়ী, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

আরও একটি রাস্তার কাজ করলেন জনতার মেম্বার আবু তাহের মৃধা

প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০২১ ১১:৫৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া। 

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের জনপ্রিয় সফল মেম্বার আবু তাহের মৃধা সাম্প্রতি তার এলাকায় জনসাধারণের চলাচলে সুবিদার্থে নতুন আরও ফ্ল্যাট সোলিং রাস্তার কাজ শেষে করেছেন।

বুধবার (০৮ সেপ্টেম্বর) আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আশুলিয়ার নরসিংহপুর জুতার ফ্যাক্টরী মোড় হতে আব্দুল রব মিয়ার বাড়ি পর্যন্ত ফ্ল্যাট সোলিং রাস্তার কাজ শেষ করেন তিনি।

এক সময় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের অবহেলিত এই অঞ্চলটিতে সাধারণ মানুষের চলাচলের জন্য তেমন কোনো পাঁকা, সিসি কিংবা আরসিসি ঢালাইয়ের রাস্তা ছিলো না। জননেতা মেম্বার ইতোমধ্যে এই ওয়ার্ডের রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের শতকারা ৮০ ভাগ সম্পন্ন করেছেন।

সড়কের পাশের বাড়ীওয়ালারা জানান, মেম্বার সাহেবের মাধ্যমে যেভাবে রাস্তার কাজ হচ্ছে, তাতে আমরা খুব খুশি। রাস্তাঘাট ভালো না থাকলে বাড়ির ভাড়া হয় না। ভাড়াটিয়ারা আসতে চায় না। আমাদের মেম্বার সাহেব অনেক ভালো লোক, তিনি রাস্তার ঘাটেরও অনেক উন্নয়ন করছে। আমরা আগামীতেও উনাকে চাই।’

এ ব্যাপারে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের মেম্বার আবু তাহের মৃধা বলেন, যেহেতু জনগনের ভোটে আমি নির্বাচিত, জনগন আমাকে ভালোবেসে ভোট দিয়েছে। তাই তাদের সূখে-দুঃখে সব সময় তাদের সাথে থাকার চেষ্টা করেছি। ইতোমধ্যে আমি এই ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কাজের শতকারা ৮০ ভাগ সম্পন্ন করেছি।

তিনি আরও বলেন, যেহেতু আমি সবার সূখে-দুঃখে সাথে থাকার চেষ্টা করি সেহেতু আমি মনেকরি আগামীতেও এলাকাবাসী আমার ডাকে সারা দিবে। এলাকাবাসী যতদিন চান আমি ততদিন রাজনীতি করে যাবো।