রাজবাড়ী, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

পরিচ্ছন্ন রাজনীতির উদাহরণ যুবলীগ নেতা শেখ নাসির উদ্দিন

প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০২১ ১১:৫২ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া।

যুবসমাজের আস্থা আর বিশ্বস্ততার প্রতীক যুবলীগ নেতা শেখ নাসির উদ্দিন পরিচ্ছন্ন রাজনীতির এক অনন্য উদাহরণ। তার নেতৃত্বে কঠোর পরিশ্রমী এক ঝাঁক তরুণ দল সহ সমাজের সাধারণ মানুষের নানা কাজ করে যাচ্ছে। ইত্যি মধ্যে এই যুবলীগ নেতা পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে যুব সমাজের অংহকারে পরিণত হয়েছে। তাই আগামীতে এই নেতাকে আশুলিয়া থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে দেখতা চায় যুবলীগ কর্মীরা। যুবলীগের নেতা হলেও তার গ্রহনযোগ্যতা দলমত নির্বিশেষে সকল মহলেই রয়েছে।

বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে সততা ও সাহসিকতার সহিত রাজনীতি করে চলেছেন তিনি। আজবধি তিনি কোনো অন্যায় অবিচারের সাথে আপোষ করেননি। দৃঢ় অবস্থানের কারণে নিজ এলাকায় দিনের পর দিন তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। তাই আগামীতে আশুলিয়া থানা যুবলীগের নেতৃত্বে তার বিকল্প হিসেবে অন্য কাউকে চায় না যুবলীগ কর্মীরা।

পরিচ্ছন্ন রাজনীতির এই মানুষটি এক সময় ছাত্রলীগ কর্মী হিসেবে কঠোর পরি¤্রম করতেন। যুবক বয়ষেও বসে ছিলেন না তিনি, নিজ কাঁদে তুলে নেন আশুলিয়া থানা যুবলীগের অন্তর্রগত ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদকের পদটি। ২০০৩ সালে তিনি ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

বর্তমান সময়ের এই আলোচিত উদ্দমী নেতা শেখ নাসির উদ্দিন বলেন, দল যদি আমাকে পদ দেয় তাহলে আমি আওয়ামী পরিবারের লোকজন সাথে নিয়ে কাজ করে যাবো। যারা দলকে ভালোবেসে এক সময় কঠোর পরিশ্রম করেছেন, হাইব্রিড নেতাদের ভীরে অভিমান করে সরে আছেন। তাদেরকে ডেকে এনে সম্মান দিব, দলে জায়গা দিব।

এলাকার সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদক ব্যবসা সহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে নেতাকর্মী সহ এলাকাবাসীকে সাথে নিয়ে কাজ করে যাবো। এছাড়াও সমাজের মৌলিক সমস্যা নিরসনে নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করবো।