রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

সিটিজি ব্লাড ব্যাংকের উদ্যোগে আশুলিয়ায় ফ্রি অক্সিজেন সেবা

প্রকাশ: ৩ সেপ্টেম্বর, ২০২১ ১১:৫৮ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া। 

সাভারের আশুলিয়ায় সিটিজি ব্লাড ব্যাংক উদ্যোগে করোনা আক্রান্ত এক মুমূর্ষু রোগীর জন্য ফ্রি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকার হা-মীম গার্মেন্টস সংলগ্ন রোমান ফার্মেসী থেকে সিটিজি ব্লাড ব্যাংকের এ্যাডমিন মাসুদুর রহমান রুবেল এ অক্সিজেন সিলিন্ডার রোগীর পরিবারের হাতে তুলে দেন।

এ ব্যাপারে সিটিজি ব্লাড ব্যাংক প্রতিষ্ঠাতা এ্যাডমিন মাসুদুর রহমান রুবেল বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন সিটিজি ব্লাড ব্যাংক এর ফ্রী অক্সিজেন সেবার একটি পোস্ট করা হয়েছিলো সিটিজি ব্লাড ব্যাংক (CTG BLOOD BANK) এর ফেসবুক গ্রুপে এবং আমার নিজ টাইম লাইনে। যেখানে আমার নাম্বার দেওয়া আছে। সেই নাম্বার দেখে তারা আমার সাথে যোগাযোগ করে। পরে গতকাল রাতে রাজধানীর আগারগাঁও শান্তি নগর থেকে এসে তারা অক্সিজেন সিলিন্ডারটি নিয়ে যায়।

এ সময় তিনি আরও বলেন, আমাদের এ ধরনের কার্যক্রম ভব্যিষৎয়েও চালু থাকবে। যে কোনো রোগীর অক্সিজেন সমস্যার জন্য আমাদের সাতে যোগাযোগ করতে পারেন। আমরা সব সময় প্রস্তুত আছি।

প্রঙ্গত যে, স্বেচ্ছাসেবী সংগঠন সিটিজি ব্লাড ব্যাংক ২০১২ সালের ১২ই ডিসেম্বর যাত্রা শুরু করে, কলেজ পড়ুয়া কয়েকজন মানবতার পাগল যুবকদের মাধ্যমে এই সংগঠনের যাত্রা শুরু হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন সিটিজি ব্লাড ব্যাংক এর রয়েছে একটি ফেসবুক গ্রুপ যেখানে ৩ লক্ষাধিক মেম্বার রয়েছে, এই সংগঠনটি এডমিন হিসেবে রয়েছে ইমরান ইমু, রাজু দেব, মোরশেদুল আলম, জাহেদ সামী, ইমাম হোসেন, ফরহাদ মাহমুদ কাউছার, সোহেল রানা, কে এইচ মোহাম্মদ ইউসুফ, শোয়েবুর চৌধুরী, নাসির উদ্দিন, সূর্য দাশ, মোঃ খালেদ হাসান , আকতার হামিদ, রাজিব দাস, আরমান শরীফ, মোঃ ইউসুফ, আশরাফ ভুইয়ান ফরহাদ, বাপ্পী, মাসুদুর রহমান রুবেল, এবং মডারেটর হিসেবে দায়িত্ব পালন করে আসছেন মোহাম্মাদ আজাদ, মুরাদ হোসেন, মোঃ মুন্না, আইমন ও ইয়াছিন আরাফাত।