রাজবাড়ী, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

উপজেলা প্রশাসনের

কালুখালী উপজেলার রতনদিয়া ইউপির বন্যা কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশ: ৩০ আগস্ট, ২০২১ ১০:৪১ : অপরাহ্ণ

রুবেল আহম্মেদঃরাজকন্ঠ ডট কম

কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের বন্যা কবলিত এলাকার পানিবন্দি ১৪শত  অসহায়-দুস্থ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারী ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার ৩০ আগস্ট বিকালে কালুখালী উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে রতনদিয়া ইউনিয়নের ৭ ৮ ও ৯ নং ওয়ার্ডের পদ্মা নদীর কামিয়া,হরিণবাড়ীয়ার চর, চররাজপুর, ও কৃষ নগর  গ্রামের পানিবন্দি ১৪শত অসহায় দুস্থ পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কমকর্তা ভারপ্রাপ্ত মোঃ ইসমাইল হোসেন।

এ সময় রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উপ-সহকারী প্রকৌশলী মোঃ শরিফুল ইসলাম,ট্যাগ অফিসার আব্দুর রশিদ,৪ ৭ ৮ ও ৯ এর ইউপি সদস্য আব্দুল লতিফ মোল্লা,মোহাম্মদ আলী,মোঃ মাসুদ,আব্দুল কুদ্দুস,সংরক্ষিত মহিলা সদস্য নারগিস,বিলকিস,মজিনা খাতুন সহ  ওয়ার্ড আওয়ামীলগের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।    ত্রাণ সামগ্রীর মধ্যে পরিবার প্রতি ১০ কেজি  করে চাল প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী কমকর্তা ভারপ্রাপ্ত মোঃ ইসমাইল হোসেন বলেন, বাংলাদেশে প্রতি বছর কম বেশি বন্যা হয়,এক সময় ছিলো বন্যা কবলিত মানুষের মাঝে সঠিকমত ত্রাণ সামগ্রী পৌঁছাতো না। কিন্তু বর্তমান সরকার বন্যায় মানুষ প্লাবিত হওয়ার সাথে সাথে ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে। সরকার যে কোন দুর্যোগে মোকাবেলায় মানুষের পাশে থেকে সাহায্য করে যাচ্ছে। তিনি বলেন এই ত্রাণ সামগ্রী বিতরণ ধারাবাহিক ভাবে চলমান থাকবে।

এদিকে বন্যা কবলিত অসহায় পরিবারগুলো সময় মত ত্রাণ সামগ্রী পেয়ে সরকার ও উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।