রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১

কালুখালী উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এম এ মতিন মৃগী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসাবে রয়েছেন প্রচারনায়

প্রকাশ: ২৬ আগস্ট, ২০২১ ৭:৫৮ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম


আগামী ডিসেম্বর ২০২১ এর মধ্যে সকল প্রকার নির্বাচন সম্পূন্য করার ঘোষনা দিয়েছেন নির্বাচন কমিশন। এ ঘোষনার পর থেকেই ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভব্য প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচার প্রচারনা পূনরায় শুরু করে দিয়েছেন। তারই ধারাবাহিকতায় প্রচারনায় রয়েছেন কালুখালী উপজেলার মৃগী ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম এ মতিন। এম এ মতিন মৃগী ইউনিয়নের পুরাতন শিকজান গ্রামের মৃত আব্দুর রশিদ মোল্লার ছেলে।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১কে সামনে রেখে মৃগী ইউনিয়নের বিভিন্ন প্রান্তে গনসংযোগ করে চলছেন এই প্রার্থী। বিভিন্ন এলাকায় পথ সভা, উঠান বৈঠকসহ নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন এম এম মতিন। বয়সে তরুণ হওয়ায় এলাকার যুব সমাজ রয়েছে তার সাথে।

এম এ মতিন পারিবারিক ভাবেই বাংলাদেশ আওয়ামীলীগের রাজনিতির সাথে জড়িত, ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনিতিতে ছিল সক্রিয়। বর্তমানে কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন সু নামের সাথে।

এম এ মতিন বলেন আমি রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র আর্দশে রাজনিতি করি, আমি দলের নিকট দলীয় মনোনয়ন (নৌকা) প্রত্যাশী দল আমাকে মনোনয়ন দিলে মৃগী ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের সকল নেতা কর্মী ও জনসাধারণকে সাথে নিয়ে নির্বাচন করে বিজয় অর্জন করব ইনশাআল্লাহ।

আমি মৃগী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে মৃগী ইউনিয়নকে মাদক মুক্ত করে একটি ডিজিটাল ইউনিয়ন পরিষদে রুপান্তিত করব। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মৃগী ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে পৌছে দেওয়ার চেষ্ঠা করব। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে। দলের দুঃসময়ে আমরা ছিলাম আছি সামনের দিন গুলোতেও থাকব। এম এ মতিন মৃগী ইউনিয়নের সকল স্তরের মানুষের নিকট দোয়া ও আর্শ্বীবাদ কামনা করেছেন।