রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

করোনায় ক্ষতি পরিবারের মাঝে

কালুখালীতে সোনালী ব্যাংক কর্তৃক আর্থিক অনুদানের চেক বিতরণ

প্রকাশ: ২৪ আগস্ট, ২০২১ ১০:৩১ : অপরাহ্ণ

॥রুবেল আহম্মেদ॥রাজকন্ঠ ডট কম

দেশের চলমান করোনা ভাইরাস সংকট মোকাবেলায় দেশব্যাপী সোনালী ব্যাংক লিমিটেড এর বিশেষ সিএসআর কার্যক্রম বাস্তবায়নের আওতায় কালুখালী উপজেলার হতদরিদ্র সাময়িক কর্মহীন এবং প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৪ আগস্ট) উপজেলা প্রশাসন ও কালুখালী সোনালী ব্যাংক লিমিটেডের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী টিটো,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক কালুখালী শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন প্রমুখ।
এ সময় মাজবাড়ী ইউপি চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম,উপজেলা প্রশাসনিক কর্মকর্তা জীবন কুমার সহ অন্যান্য উইপি চেয়ারম্যান ও কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো বলেন,প্রধান মন্ত্রীর দেওয়া এই অর্থ কাছে লাগাতে হবে করোনায় ক্ষতিগ্রস্ত হওয়ার কারনে এই অর্থ দেওয়া হয়েছে এ দিয়ে আপনারা একটা ছাগল বা হাস মুরগী কিনে পালন করে সংসারের আয় বৃদ্ধি করতে পারবেন।নগদ অর্থ পেয়ে নগদ খরচ না করে কি ভাবে হাস মুরগী পালন করে একটু স্বাবলী হওয়া যায় সেই দিকে লক্ষ রাখবেন।
সভাপতির বক্তব্যে ইউএনও ইসমাইল হোসের বলেন,বর্তমান সরকার বিভিন্ন সময় দেশের মানুষের নানা ধরনের সহযোগীতা করে চলছে দেশে মহামারি করোনার শুরু থেকে নানা শ্রেনী পেশার মানুষকে নগদ অর্থ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করছে। এসময় তিনি সোনালী ব্যাংক বাংলাদেশ লিমিটেডকে ধন্যবাদ প্রদান করে বলেন করোনায় ক্ষতিগ্রস্ত সাময়িক পরিবারের মাঝে নগদ অর্থ দেওয়ায় তাদের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করছি।
এই আর্থিক অনুদান উপজেলার ৭টি ইউপির ১৫ টি হতদরিদ্র অসহায় সাময়িক ক্ষতিগ্রস্থ পরিবার মাঝে বিতরণ করা হয়েছে।