রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

পাংশায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে

প্রায়ত সাধারণ সম্পাদক ডা. শফিউদ্দিন পাতা’র স্বরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশ: ১০ আগস্ট, ২০২১ ৮:৪৬ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডা.এ এফ এম শফিউদ্দিন পাতা’র স্বরণে মঙ্গলবার উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সদ্য প্রায়ত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডা. এ এফ এম শফিউদ্দিন পাতা,রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য সম্পাদক প্রায়ত বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুদ্দিন মিয়া,পাট্টা ইউনিয়নের সাবেক আওয়ামীলীগ নেতা বয়রাট গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রায়ত আহম্মদ হোসেন তাফু,হাবাসপুর ইউনিয়নের আব্দুস সালাম শেখসহ যারা সম্প্রতি ইন্তেকাল করেছেন তাদের সকলের স্বরনে ১ মিনিট নিরবতা পালন করা হয়। একই সাথে তাদের জন্য শোক প্রস্তার গৃহিত হয়। তাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। দোয়া মোনাজাত পরিচালনা করেন মৌরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক।
উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু অনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডলের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন ও শোক প্রস্তাব আনেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এ.কে এম শফিকুল মোরশেধ আরুজ। শোক সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম ফটিক, সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, বিশিষ্ঠ ব্যবসায়ী শামসুল আলম মৃধা,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মোঃ ওসমান গনি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ অতুর সরদার অতুর,জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু, শরিসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস,পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ আব্দুর রব মুনা বিশ্বাস, কসবামাজাইল ইউনিয়ন ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ শামসুদ্দিন মন্ডল শাম, সহভাপতি ও ইউনিয় পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খান, বাবুপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সরোয়ার, বাবুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার, বাহাদুরপুর ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রহমত আলী, হাবাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ আব্দুল আলিম মন্ডল,মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, কলিমহর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল মন্ডল,যশাই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ মানিক সরদার, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ ফজলুল হক ফরহাদ, যুগ্ন আহবায়ক ও ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা সেচ্ছা সেবক লীগের আহবায়ক মোঃ নাজমুল হাকিম রুমি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল আল মামুন প্রমুখ।
এ শোকসভায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগের নেতৃবন্দ ও উপজেলা সকল ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।