রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

গোয়ালন্দে পৃথক অভিযানে মাদক কারবারি নারী সহ ২ জন গ্রেপ্তার

প্রকাশ: ১০ আগস্ট, ২০২১ ৭:৫৯ : অপরাহ্ণ

॥জহুরুল ইসলাম হালিম॥রাজকন্ঠ ডট কম

পৃথক অভিযানে ২কেজি গাঁজা ও ২ গ্রাম হেরোইনসহ পেশাদার ২মাদক কারবারিকে প্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো-গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাকের ফকির পাড়া এলাকার মৃত মফিজ উদ্দিন বিশ্বাসের ছেলে মো. হারুন বিশ্বাস (৪৮) এবং উত্তর দৌলতদিয়া বাজার এলাকার মৃত নাজিমুদ্দিন শেখের মেয়ে ও মো. আশরাফুল শেখের স্ত্রী শেফালী আক্তার (৩৫)।

পৃথক অভিযানে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা ও মঙ্গলবার সকাল ১০টার দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে পৃথক পৃথক এজাহারে মাধ্যমে নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই দেওয়ান শামীম খানসহ সঙ্গীয় অফিসার ফোর্স পৃথক অভিযানে সোমবার সন্ধ্যায় গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ড সাকের ফকির পাড়া এলাকায় অভিযান চালিয়ে ২কেজি গাঁজাসহ মো. হারুন বিশ্বাসকে তাহার বসত বাড়ি থেকে গ্রেপ্তার করে । অপরদিকে মঙ্গলবার সকালে দৌলতদিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে শেফালী আক্তারকে ২গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। তারা উভয়েই পেশাদার মাদক কারবারি।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে তারই ধারাবাহিকতায় গোয়ালন্দ পৗরসভা ও দৌলতদিয়া বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।