রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

পাংশায় আ.লীগ-যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে শেখ কামালের জন্মদিন পালিত

প্রকাশ: ৬ আগস্ট, ২০২১ ৬:১৫ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্যাপ্টেন বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষে পাংশা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে শেখ কামালের জন্মদিন ৭২তম জন্মদিন পালন করেছেন।
বৃহস্পতিবার জন্মদিন উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শেখ কামালের প্রতিকৃতিতে পুুস্পমাল্য অর্পণ করেন উপজেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আজিজুল ইসলাম ফটিক, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অতুর সরদার,পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে পৌরসভার কাউন্সিলরগন,উপজেলা যুবলীগের পক্ষ থেকে উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ ফজলুল হক বিশ্বাস, যুগ্ন আহবায়ক ও ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস,পাংশা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল আল মামুন, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম সরদার রেজা।

এ সকল কর্মসূচীতে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাকিম সরদারসহ ছাত্রলীগ,যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন। পরে শেখ কামালের জন্মদিন উপলক্ষে বাদ যোগর পাংশা কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও বিশেষ দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছিল।