রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

পাংশায় ও এম এস’র চাল বিক্রির টাকা ছিনতাই ॥ থানায় লিখিত অভিযোগ

প্রকাশ: ৪ আগস্ট, ২০২১ ৯:০০ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর পাংশা পৌর সভাধীন বারেক মোড় এলাকায় ওএমএস’র ডিলার মোহাম্মাদ নাইমুল হাকিম রনো’র চাল বিতরণ কাজের ২ শ্রমিক জয়নাল আবেদিন ও রতনকে মারপিট করার অভিযোগ উঠেছে একই সাথে চাল বিক্রির টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে উঠেছে। ও এম স’র ডিলার মোহাম্মাদ নাইমুল হাকিম রনো বাদী হয়ে তুহিন মোল্লা ও সাইদুল ইসলাম নামে ২ জনকে অভিযুক্ত করে পাংশা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

ঘটনাটি ঘটেছে ৪ আগষ্ট বুধবার ১২টার দিকে, বারেক মোড় এলাকার ও এম স’র ডিলার মোহাম্মাদ নাইমুল হাকিম রনো জানান ও এম এসের চাউল ও আটা বিক্রি চলছিল এমন সময় পাংশা পৌর সভার বারেক মোড় এলাকার (সাবেক নারায়নপুর) সোরাফ আলী মোল্লার ছেলে তুহিন মোল্লা ও কুড়াপাড়া গ্রামের রহমত আলীর ছেলে সাইদুল ইসলাম অতর্কিত ভাবে বেড়া টপকিয়ে ভিতরে ঢুকে আমার এবং আমার কর্মচারীদের উদ্দেশ্যে করে অকথ্য ভাষায় গালিগালাজ করে, সেই সাথে আমার চাউল আটা বিক্রি করার কাজে নিয়োজিত শ্রমিক জয়নাল আবেদীন ও রতন কে মারপিট করে আহত করে, মারপিট শেষে আমার চাল ও আটা বিক্রির নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গিছে তারা।

এ ঘটনায় ডিলার মোহাম্মাদ নাইমুল হাকিম রনো বাদী হয়ে ঘটনার পর পরই তুহিন মোল্লা ও সাইদুলকে আসামী করে পাংশা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যপারে পাংশা থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান অভিযোগের বিত্তিত্বে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনার পর থেকে বারেক মোড় এলাকার ওই স্পটে চাল আটা বিক্রি বন্ধ রয়েছে।