রাজবাড়ী, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

থানা পুলিশের অভিযানে

পাংশা ছিনতাইকৃত মোটর সাইকেল উদ্ধার ॥ ৩ ছিনতাই কারী গ্রেফতার

প্রকাশ: ৩ আগস্ট, ২০২১ ৬:৫৮ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশ বিশেষ অভিযানে চালিয়ে ছিনতাইকৃত মোটর সাইকেল উদ্ধার করাসহ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ ছিনতাই কারীকে গ্রেফতার করেছে পুলিশ। পাংশা মডেল থানা পুলিশ এক প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস রিলিজের মাধ্যমে জানাযায় রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর সার্বিক দিক নির্দেশনায় রাজবাড়ী জেলাকে মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত করাসহ অবৈধ অস্ত্র গুলি উদ্ধারের লক্ষ্যে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ৩ ছিনতাই কারীকে গ্রেফতার করেছে পুলিশ।

সুত্রে জানাগেছে ১লা আগষ্ট সন্ধ্যা অনুমান সাড়ে ৭টার দিকে পাংশা উপজেলার যশাই ইউনিয়নের পাটনিতলা নামক স্থানে আঃ রহমান এর চা পানের দোকানের সামনে হইতে জনৈক নূর মোহাম্মদ খান অরফে তুহিন নামের এক ব্যক্তিকে ওই দোকানের পাশে ইট ভাটায় ডাকিয়া নিয়া এলোপাথারী কিলঘুষি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা ও বেদনাযুক্ত জখম করে এবং বিভিন্ন ধরণের ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করিয়া তাহার নিকটে থাকা একটি ২টি মোবাইল, মানিব্যাগসহ মানিব্যাগে থাকা নগদ টাকা,৩ টি ক্রেডিড কার্ড এবং একটি সুজুকি হায়াতি ১১০ সিসি মোটর সাইকেল ছিনতাই করিয়া নিয়া যায় সংঘবন্ধ ছিনতাই কারীরা।
এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও মোটর সাইকেল উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মোঃ নয়ন শেখ, পিতা- মোঃ চাঁদ আলী শেখ, মোঃ শাকিল, পিতা- মোঃ মল্লিক, মোঃ মোমিন হাসান (২৫) পিতা- মোঃ আয়ুব আলী খা, সর্ব সাং-হাজরাপাড়া, থানা-পাংশা, জেলা-রাজবাড়ীগণদের গ্রেফতার পূর্বক আসামী মোঃ নয়ন শেখ (২৭) এর হেফাজত হইতে ছিনতাইকৃত মালামালের মধ্যে একটি সুজুকি হায়াতি ১১০ সিসি মোটর সাইকেল উদ্ধার করা হয়।