রাজবাড়ী, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

জেলা আ.লীগের সভাপতি জিল্লুল হাকিম শোক জানিয়েছেন

পাংশা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ডা.পাতা আর নেই

প্রকাশ: ৩ আগস্ট, ২০২১ ৮:২৫ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির ॥ রাজকন্ঠ ডট কম

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশালের সাবেক সিভিল সার্জন ডা. এ এফ এম শফিউদ্দিন পাতা। এছাড়াও তিনি বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব) রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন। মঙ্গলবার দুপুর ২টা ১৫ মিনিটে ঢাকার মহাখালি শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলজি ইনস্টিটিউট ও হাসপাতালে তিনি মারা যান।

তিনি গত ২৬ জুলাই পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করেন। র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষার মাধ্যমে করোনাভাইরাস শনাক্ত হন। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ২৯ জুলাই ঢাকা মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলজি হাসপাতালে ভর্তি হন।

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবির শাকিল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত হয়ে ডা. শফিউদ্দিন পাতা মহাখালি শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলজি ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি হন। তবে তিনি সুস্থ্য হওয়ায় আজই হাসপাতাল কর্তৃপক্ষ তার ছাড়পত্র দেয়। হাসপাতাল থেকে বের হওয়ার সময় তিনি হঠাৎ মৃত্যুর কোলে ঢলে পড়েন। ডা. এ এফ এম সফিউদ্দিন পাতা পাংশা রোটারী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। এর বাইরে তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

এদিকে, ডা.শফিউদ্দিন পাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।রাজবাড়ী-০১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, রোটারী ক্লাব অব রাজবাড়ী চন্দনার সাধারণ সম্পাদক এ্যাড. খান মো: জহুরুল হক, রাজবাড়ীর সিভিল সার্জন ডা: ইব্রাহিম টিটন, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. দীপক কুমার,পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো,সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী বিশ্বাস,উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ ফজলুল হক ফরহাদ, যুগ্ন আহবায়ক ও ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল আল মামুন,সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ডা. শফিউদ্দিন পাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।