রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবকে প্রবাসী ফোরামের অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম প্রদান

প্রকাশ: ৩ আগস্ট, ২০২১ ২:৩০ : অপরাহ্ণ

॥জহুরুল ইসলাম হালিম॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রবাসী ফোরামের পক্ষ থেকে গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবকে জরুরি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম প্রদান করা হয়েছে।

সোমবার (২ আগষ্ট) বেলা ১১ টার সময় গোয়ালন্দ পৌরসভার হল রুমে জরুরি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রবাসী আমজাদ হোসেন বিপুলের সভাপতিত্বে ও মাহফুজুর রহমান মিলনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সি।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌর মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুল হক খান মামুন, উপজেলা আবাসিক চিকিৎসা কর্মকর্তা নিতাই কুমার ঘোষ ছারাও প্রবাসী ফোরাম ও গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোস্তফা মুন্সি বলেন, গোয়ালন্দ প্রবাসী ফোরামের প্রতিষ্টা বার্ষিকীর এই দিনে তারা আনন্দ উল্লাস না করে করোনা মহামারীর কথা চিন্তা করে অসহায় মানুষের সেবায় এগিয়ে এসেছেন। সেচ্ছাসেবী সংগঠন গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবকে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম প্রদান করার মাধ্যমে তাদের কাজকে আরো উজ্জীবিত করবে।

এসময় প্রবাসী মো.সিরাজুল ইসলাম বলেন, আমরা যারা প্রবাশে থেকে শ্রম দিয়ে টাকা উপার্জন করি তাদের কষ্টার্জিত টাকা থেকেই প্রতি বছর আমরা অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় করোনা মহামারীর কথা চিন্তা করে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্যসেবা সরঞ্জাম প্রদান করেছি। তাদের এমন মহৎই কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

অনুষ্ঠান শেষে প্রবাসী ফোরাম ও আগত অতিথি বৃন্দ গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সভাপতি মো. সেলিম মুন্সির হাতে ৫ টি সরঞ্জামসহ অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও অন্যান্য স্বাস্থ্যসেবা সরঞ্জাম হস্তান্তর করেন।