রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

কালুখালীতে অবসরে যাওয়া পুলিশ সদস্যকে সুসজ্জিত ওসির গাড়ীতে বাড়ী পৌছে দিলেন

প্রকাশ: ৩ আগস্ট, ২০২১ ২:২২ : অপরাহ্ণ

॥নিজস্ব প্রতিনিধি॥ রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর কালুখালী থানা পুলিশের আয়োজনে কনস্টবল আব্দুল মোতালেবকে অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদান করেন।অবসরে যাওয়া পুলিশ সদস্যকে সুসজ্জিত গাড়িতে নিজ গ্রামের বাড়ীতে পৌছে দিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাজমুল হাসান।বোরবার কনস্টেবল আব্দুল মোতালেবকে এ সম্মান দেওয়া হয়।

থানা সূত্রে জানা গেছে,কালুখালী থানা পুলিশে কর্মরত কনস্টেবল মোতালেব দীর্ঘ ৩৭ বছরের কর্মজীবনের সমাপ্তি টানিয়ে অবসরে যাচ্ছেন।সততা ও নিষ্ঠার সঙ্গে চাকরি জীবন শেষ করে বাড়ি ফিরে যাওয়ার এ সময়কে স্মরণীয় করে রাখতে বিশেষ সম্মান দেন ওসি নাজমুল হাসান।

এ সময় ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাজমুল হাসান সদ্য অবসর গ্রহণকারী পুলিশ সদস্য বাংলাদেশ পুুলিশ বাহীনির কর্মজীবনে সাহসিকতা,সততা ও কর্মনিষ্ঠার সঙ্গে কাজ করার জন্য বিশেষ সম্মামনা ও উপহার সামগ্রী তুলে দেন।পাশাপশি আনুষ্ঠানিকতার সঙ্গে সুসজ্জিত গাড়িতে করে থানা চত্বর থেকে নিজ বাড়িতে পৌছে দেওয়ার সু-ব্যবস্থা করেন।

এতে উপস্থিত ছিলেন কালুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাজমুল হাসান,ওসি তদন্ত আব্দুল গণি সহ থানায় কর্মরত সকল এসআই এএসআই ও পুলিশ সদস্য বৃন্দ।

অনাড়ম্বর অনুষ্ঠান এবং এমন সুসজ্জিত গাড়িতে করে বাড়ি পৌঁছে দেওয়ার ঘটনায় অভিভূত হয়েছেন বিদায়ী পুলিশ কনষ্টেবল মোতালেব। দীর্ঘ চাকুরী জীবন শেষে তাকে এভাবে সম্মানিত করায় তিনি রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান এবং কালুখালী থানার অফিসার ইনচার্জ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই ভাবে আগামীতেও যে সব পুলিশ কনষ্টেবল অবসর জনিত বিদায় নেবেন তাদের প্রতিও এমন সম্মান দেখানোর আহবান রাখেন।তারা পরিবারের সদস্যরা এমন সংবর্ধনা প্রদানের বিষয়টিকে বাকীটা জীবন মনে রাখবেন।