রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

গোয়ালন্দে হিরোইন সহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ: ২৯ জুলাই, ২০২১ ১১:১৫ : অপরাহ্ণ

॥জহুরুল ইসলাম হালিম॥রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর গোয়ালন্দে ৪গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার (২৮জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে পৌর জামতলা এলাকা থেকে মো. মাসুদ রানা (৩৫) ও মো. আলতাব শেখ (৩২)’কে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃতরা হলো পৌরসভা ৫নং ওয়ার্ড বেপারী পাড়া এলাকার মৃত কোরবান আলী বেপারীর ছেলে মো. মাসুদ রানা, রাজবাড়ীর কালুখালীর ব্রীগোপালপুর এলাকার মৃত লুৎফর শেখের ছেলে মো. আলতাব শেখ। এসময় সেখান থেকে পালিয়ে যায় গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান এলাকার অজ্ঞাতের ছেলে আলমাছ (৩৫)।

২৮ জুলাই (বুধবার) রাত ৮টায় এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. মোজাম্মেল হক, এসআই মো. মামুন মিয়া, এসআই দেওয়ান শামীম খাঁন সঙ্গীয় ফোর্সসহ গোয়ালন্দ পৌরসভার জামতলা এলাকায় অভিযান চালিয়ে ৪গ্রাম হেরোইনসহ মাসুদ রানা, আলতাবকে আটক করে। এসময় আলমাছ নামের এক মাদক কারবারি সেখান থেকে পালিয়ে যায়।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বুধবার রাজবাড়ীর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামী আলমাছকে আটকের চেষ্টা চলছে।