রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

গোয়ালন্দ পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি গঠন

প্রকাশ: ২৭ জুলাই, ২০২১ ১০:০৯ : অপরাহ্ণ

জহুরুল ইসলাম হালিম:রাজকন্ঠ ডট কম

রাজবাড়ীর গোয়ালন্দে পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।
সোমবার (২৭ জুলাই) সন্ধ্যায় গোয়ালন্দ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা ও সাধারন সম্পাদক মো. হিরু মৃধা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের স্বারক্ষিত প্যাডে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন। ওই স্বাক্ষরিত প্যাডে আগামী ৩ মাসের মধ্যে পূনাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ প্রদান করা হয়।
পৌর আওয়াামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটিতে মো. আলামিন মিয়াকে সভাপতি ও মো. কলিন্স পার্থকে সাধারন সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের স্বারক্ষিত প্যাডে অনুমোদন দেন।কমিটিতে সহ-সভাপতি নিয়াজ মোর্শেদ পরাগ,
মো. নিরব বিশ্বাস (সুজন), মো. সজীব মাহমুদ (আনোয়ার), মো.মিরাজ বিশ্বাস, মো. মাসুদ রানা, যুগ্ন-সাধারন সম্পাদক মো. রানা মৃধা, মো. সুজন মন্ডল বাবু, মো.সুজন শেখ, সাংগঠনিক সম্পাদক
মো. স্বাধীন শেখ, মো. মুরাদ শেখ, মো. সুমন মোল্লা প্রচার সম্পাদক মো. মিরাজ শেখ, দপ্তর সম্পাদক মো. সেলিম শেখসহ ১৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা বলেন, দলীয় কর্মকান্ডকে গতিশীল করে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে আমরা জেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাথে আলোচনা করে সহযোগী সংগঠনের সমন্বয়ে ৩বছরের জন্য গোয়ালন্দ পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটির অনুমোদন দিয়েছি। এই কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে তাদের পূর্নাঙ্গ কমিটি করতে নির্দেশনা দেয়া হয়েছে।