রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

রাজবাড়ী থানায় জিডি

কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের বিরুদ্ধে ফেইসবুকে অপপ্রচার

প্রকাশ: ২৬ জুলাই, ২০২১ ৭:৫৯ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:রাজকন্ঠ ডট কম

বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার চালানোর অভিযোগে রাজবাড়ী সদর থানায় জিডি করা হয়েছে ।

রাজবাড়ী সদর উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক রাজু আহম্মেদ বাদী হয়ে রোববার এ জিডি করেন (জিডি নং ১০৭০ )। নুরে আলম সিদ্দিকী হক রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বাসিন্দা।

রাজু আহম্মেদ বলেন, গত ১৬ জুলাই সকাল ১১টার দিকে আমি ফেসবুকে দেখতে পাই আনোয়ার হোসেন নামক একটি ফেসবুক আইডি থেকে বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের ফেসবুক আইডিতে বিভিন্ন ধরণের আজেবাজে মন্তব্য করেছেন।এছাড়া তার পরিবারের সদস্যদের নিয়েও বিভিন্ন ধরণের আপত্তিকর মন্তব্য করা হয়েছে।
আনোয়ার হোসেন তার ফেইসবুকে অপপ্রচারের মাধ্যমে নুরে আলম সিদ্দিকী হককে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করেছেন।

রাজবাড়ী জেলা কৃষকলীগের আহবায়ক আবু বক্কার খান ও যুগ্ন আহবায়ক মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বলেন, অভিযুক্ত আনোয়ার হোসেন জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ী গ্রামের বাসিন্দা।তিনি দীর্ঘদিন প্রবাসে ছিলেন। এলাকায় এসে বিভিন্ন মানুষের কাছ থেকে প্রতারনা করে অর্থ হাতিয়ে নিয়ে এখন আত্নগোপনে রয়েছেন। তিনি উদ্দেশ্যমূলকভাবে বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, তার পরিবার ও বিভিন্ন রাজনৈতিক নেতা-কর্মীর নামে ফেসবুকে বিষেদাগার করে চলেছেন। আমরা তার শাস্তি দাবী করছি।