রাজবাড়ী, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

গোয়ালন্দ মসজিদে মসজিদে

বিএনপি নেতা মনিরুজ্জামান মনো’র রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

প্রকাশ: ২৩ জুলাই, ২০২১ ৭:৩১ : অপরাহ্ণ

॥জহিরুল ইসলাম হালিম॥ রাজকন্ঠ ডট কম


গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী সরকারি কলেজের সাবেক ভিপি মো. মনিরুজ্জামান মনো’র রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বাদ আছর গোয়ালন্দ বাজার বড় মসজিদ,থানা মসজিদ ও বাহাদুরপুর জামে মসজিদে একযোগে এ দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মরহুমের পরিবার এবং বিএনপি ও সহযোগী সংগঠন যৌথভাবে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। দোয়ার অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর নিজাম উদ্দিন শেখ, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু, উজানচর ইউনিয়ন বিএনপি সভাপতি ও ইউপি সদস্য সেলিম খান সলিম, বিএনপি নেতা শাহিনুর রহমান শাহিন, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, গোয়ালন্দ উপজেলা যুবদলের সভাপতি ফারুক দেওয়ান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোঃ আবু সাইদ মন্ডল , ছাত্রদল নেতা সুলতান হোসেন লিখন সহ মনিরুজ্জামান মনো’র পরিবারের সদস্য, দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও এলাকাবাসী দোয়ার অনুষ্ঠানে উপস্হিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৭ জুলাই শনিবার ভোর সাড়ে ৫ টার দিকে গোয়ালন্দ শহরে নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন।
তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা, দলীয় নেতা-কর্মী ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে যান। নামাজে জানাযা শেষে তাকে গোয়ালন্দ কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।