রাজবাড়ী, ৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৩ জুলাই ২০২১

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের পক্ষ থেকে

দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা

প্রকাশ: ১৯ জুলাই, ২০২১ ১০:৪৮ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের নব-নির্বাচিত সহ সম্পাদক মোঃ রাসেল খাজা। এসময় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহ এর জন্য করোনা ভাইরাস থেকে রক্ষায় দোয়াও করেন।

সোমবার প্রথম প্রহরে রাজকন্ঠের নিজস্ব প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি এ শুভেচ্ছা জানান।

এ সময় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ সম্পাদক মোঃ রাসেল খাজা বলেন, সবাইকে আমি ঘরে বসেই পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করার অনুরোধ জানাচ্ছি। সেই সঙ্গে সামর্থ্যবানদের প্রতি আমার আহ্বান থাকবে, তারা যেন এই দুঃসময়ে দরিদ্র প্রতিবেশী, গ্রামবাসী বা এলাকাবাসীর কথা ভুলে না যায়। আপনার যত টুকু সামর্থ আছে তাই নিয়ে তাদের পাশে দাঁড়ান। তাহলেই ঈদের আনন্দে পরিপূর্ণ হয়ে উঠবে আপনার ঘর এবং হৃদয়-মন। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন বিশ্ব জাহানের মুসলিমদের এই মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা করেন। সেই সাথে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, মুসলিম ধর্মের দ্বিতীয় সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ আযহা উপলক্ষে আমি দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।