রাজবাড়ী, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৪ জুলাই ২০২১

এমপি পুত্র মিতুল

পাংশায় অক্সিজেনসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন

প্রকাশ: ১৭ জুলাই, ২০২১ ৫:৫৯ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির॥রাজকন্ঠ টড কম


রাজবাড়ীর পাংশা উপজেলার বিভিন্ন প্রান্তে করোনা পরিস্থিতি দিনদিন ভয়াবহ আকার ধারণ করছে, করোনা এখন গ্রামেও ছড়িয়ে পড়েছে। দেশের এই ক্রান্তিলগ্নে পাংশা উপজেলার মানুষের পাশে অতীতের ন্যায় আবারো পাশে দাড়িয়েছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও তার পরিবার।

গত মার্চে করোনা ভাইরাস যখন শুরু হয় তখন থেকেই মানুষের পাশে দাড়িয়েছেন তারা। প্রথম দিকে সরকার যখন হাসপাতাল গুলোতে সুরক্ষা সামগ্রী পৌছায়নি তার পূর্বেই বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র নির্দেশনায় জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল নিজেস্ব অর্থায়নে পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি হাসপাতাল গুলোতে বিভিন্ন সরমঞ্জান প্রদান করেছেন,করোনায় ক্ষতিগ্রস্থ হাজারোও পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়িয়েছিলেন।

করোনার ২য় ঢেউ মোকাবেলা করায় বিভিন্ন এলাকায় অক্সিজেন সংকট দেখা দিয়েছে এ সময় পাংশা হাসপাতালে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র নির্দেশনায় আশিক মাহমুদ মিতুল’র আর্থিক সহায়তায় ৩০টি অক্সিজেন,এন নাইনট্রিন মাস্ক, পিপি, হ্যান্ড স্যানিটাইজার,ঔশুধ সহ ১২ ধরেন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন, সেই সাথে ২টি ভ্র্যমমান এ্যাম্বুলেন্স সার্বক্ষনিক ভাবে ব্যবহারের জন্য প্রদান করা করা হয়েছে। শনিবার (১৭ জুলাই) পাংশা হাসপাতালের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. তরুন কুমার পাল’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডা. এ এফ এম শফিউদ্দিন পাতা, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ ফজলুল হক ফরহাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ^াস, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল আল মামুন, সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার (রেজা) প্রমুখ। এ সময় পাংশা হাসপাতালের চিকিৎসক ডা. মোঃ দেলোয়ার হোসেন, ডা.বিজয় সরকার, পাংশায় কর্মরত সাংবাদিকগন, উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।