রাজবাড়ী, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৪ জুলাই ২০২১

এমপি জিল্লুল হাকিম এর পুত্র

আশিক মাহমুদ মিতুল কালুখালীতে স্বাস্থ্য সুরক্ষা প্রদান করলেন

প্রকাশ: ১৭ জুলাই, ২০২১ ৫:৫০ : অপরাহ্ণ

॥রুবেল আহম্মেদ॥রাজকন্ঠ টড কম


রাজবাড়ীর কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কালুখালী থানায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এর পুত্র আশিক মাহমুদ মিতুল।
কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয় উপ-কমিটির সদস্য আশিক মাহমুদ মিতুল সারা দেশে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় করোনা রোগীদের চিকিৎসাসেবা,ডাক্তার,ও পুলিশ সদস্যদের সেবা প্রদানে সহযোগিতার অংশ হিসেবে এ সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।
বুধবার সকাল ১১ টায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বুঝে নেন কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালাল ও কালুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ নাজমুল হাসান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম খায়ের,মৃগী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বদর উদ্দিন সরদার,সাওরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল আলী মোল্লা,সদস্য জামির হোসেন জয়,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম সুমন,উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন,সাধারন সম্পাদক সাগর মন্ডল,ছাত্রলীগ নেতা নাজির হোসেন,আশরাফুল ইসলাম সহ অন্যান্য ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই,ফেস শিল্ড,ডাক্তার রাবার গগজ,মাস্ক এন নাইনটি ফাইভ,মাস্ক কে এন নাইনটি ফাইভ,রাবার চশমা,গাউন,গ্লাভস,ডকসিক্যাপ ও ইভেরা।
উল্লেখ্য আশিক মাহমুদ মিতুল করোনা শনাক্তের শুরু থেকেই রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকা সহ রাজবাড়ী-২ আসনের সংসদীয় এলাকা পাংশা,কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার সর্বস্তরের মানুষের বিভিন্ন সহযোগিতা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করে আসছেন।