রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী

পাংশায় পরিবহন শ্রমিকসহ বিভিন্ন শ্রমজীবি ৫শত পরিবারের মাঝে প্রদান

প্রকাশ: ১১ জুলাই, ২০২১ ৮:১৬ : অপরাহ্ণ

॥ মাসুদ রেজা শিশির॥রাজকন্ঠ টড কম


রাজবাড়ীর পাংশায় মহামারী করোনায় কর্মহীন হয়ে পড়া ৫ শত শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী প্রদান করেছেন উপজেলা প্রশাসন। শনিবার পাংশা উপজেলা খাদ্য গুদাম চত্ত্বরে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দূযোর্গ ও ত্রাণ মন্ত্রনালয়ের উদ্দ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণ কালে বক্তব্য রাখেন, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ।
এ সময় উপস্থিত ছিলেন, পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলী, সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহীম আদম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী মোঃ হেকমত আলী, শ্রমিক লীগ নেতা মোঃ ইদ্রিস আলী বাবু ও মোঃ আবু হাসান রতন প্রমুখ।

এ সময় সড়ক ও পরিবহণ শ্রমিক, চা বিক্রেতা, সেলুন ও হোটেল শ্রমিকদের মাঝে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় থেকে প্রধামন্ত্রীর উপহার স্বরূপ খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল ও লবণ ৫শত শ্রমিকের মধ্যে প্রদান করা হয়। আগামী কাল রবিবার থেকে ইউনিয়ন পর্যায়েও এ খাদ্য সামগ্রী প্রদান করা হবে বলে জানান পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী।