রাজবাড়ী, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

গোয়ালন্দে বাংলা হেল্প এর উদ্যোগে যৌনকর্মী ও প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশ: ৮ জুলাই, ২০২১ ৬:০০ : অপরাহ্ণ

॥জহুরুল ইসলাম হালিম॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় করোনাকালীন কঠোর লকডাউনের সময় বাংলা হেল্প এর উদ্দ্যোগে কে,কে,এস (কর্মীজীবী কল্যাণ সংস্থা) বিএইচ-এডাব্লিউ আর এর আয়োজনে ১’শ যৌনকর্মী ও ১’শ প্রতিবন্ধীদের মাঝে খাদ্য (ত্রাণ) সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ১১ টার দিকে দৌলতদিয়া কে,কে,এস স্কুল মাঠ থেকে এই খাদ্য (ত্রাণ) সামগ্রী বিতণ করা হয়।

এ সময় প্রতি পরিবারকে ২০ কেজি চাল, ৩ লিটার তেল, ২কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ২ কেজি আলু, ২ কেজি পিয়াজ, ৫’শ গ্রাম গুড়ো দুধ, ৩ টি লাক্স সাবান, ৩টি হুইল সাবান, নগত ৫’শ টাকা করে দেওয়া হয়।

মো.নাছিরউদ্দিনের সঞ্চায়লনায় ও কে,কে,এস’র প্রতিষ্ঠাতা ব্যাবস্থাপক ও রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা নিবার্হী অফিসার মো.আজিজুল হক খান মামুন , রাজবাড়ী জেলা পরিষদের ১নং সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি, মো. ইউনুছ আলী মোল্লা, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.আসাদুজ্জামান চৌধুরীর,বাংলা হেল্প এর পরিচালক লুথার দাস, রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ
সম্পাদক, শামীমা আক্তার (মুনমুন), এ.ই.ডি ফকীর জাহিদুল ইসলাম প্রমুখ।

সে সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী বলেন , এই কাজের পাশা-পাশি গোয়ালন্দ উপজেলার নদী ভাঙন পরিবারের জন্য দাতা সংস্থার প্রতিনিধিকে কাজ করার ও সার্বিক সহযোগিতার জন্য অনুরোধ জানান।