রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

কালুখালীর তোফাদিয়া চন্দনা নদীর উপর বাঁশের ব্রিজ উদ্বোধন করলেন জাকির হোসেন মোল্লা

প্রকাশ: ৭ জুলাই, ২০২১ ৪:৫৮ : অপরাহ্ণ

॥নিজস্ব প্রতিবেদক॥রাজকন্ঠ ডট কম


রাজবাড়ীর কালুখালীতে চন্দনা নদীর উপর এলাকাবাসী উদ্যোগে নির্মানাধীন  বাঁশের ব্রিজ উদ্বোধন করলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী মোঃ জাকির হোসেন মোল্লা।
বুধবার উপজেলার রতনদিয়া ইউপির তোফাদিয়া গ্রামে তোফাদিয়া ঘাট নামক স্থানে চন্দনা নদীর উপর  বাঁশের ব্রিজ ফিতা কেটে উদ্বোধন করলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী মোঃ জাকির হোসেন মোল্লা।
এসময় উপস্থিত ছিলেন আঃ করিম দেওয়ান,আরফিন দেওয়ান,মোখলেছুর রহমান,চঞ্চল দেওয়ান,শাহজাহান মিয়া,মোঃ ছরোয়ার,ইমন দেওয়ান সহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ।
উদ্বোধন কালে জাকির হোসেন মোল্লা ব্যক্তিগত ভাবে নগদ অর্থ প্রদান করেন
এই  বাঁশের ব্রিজ দিয়ে রতনদিয়া ও বোয়ালিয়া ইউপির মধ্যে একটি গুরুত্বপুন যোগাযোগ বহন করে।এ ব্রিজ দিয়ে প্রায় ৩টি গ্রামের ছাত্রীছাত্রী ও জনসাধারনের চলাচলের প্রধান প্রবেশ পথ। প্রতিনিয়ত প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের কমলমতি শতশত ছাত্রছাত্রীদের নদী পার হয়ে উপজেলার সুনামধন্য ঐতিয্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান খাগজানা উচ্চ বিদ্যালয়,খাগজানা সরকারী প্রাথমিক বিদ্যালয় যেতে হয়। এছাড়াও এলাকার সর্ব সাধারন নিত্যপ্রয়োজনী কাজে খাগজানা সরকারী হাসপাতাল,হাট গ্রাম বাজার, বাংলাদেশ হাট ও বাংলাদেশ হাট মোড়ে যাতায়াত করে থাকে।